1. [email protected] : জাহিদ হাসান দিপু : জাহিদ হাসান দিপু
  2. [email protected] : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা
  3. [email protected] : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  4. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  6. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  7. [email protected] : আল-আসিফ ইলাহী রিফাত : আল-আসিফ ইলাহী রিফাত
  8. [email protected] : Shaila Sultana : Shaila Sultana
  9. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  10. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  11. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
বেগম রাজিয়া নাসেরের মাগফিরাত কামনায় খালিশপুরে স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন

বেগম রাজিয়া নাসেরের মাগফিরাত কামনায় খালিশপুরে স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল

মোঃজিলহজ্জ হাওলাদার, খুলনা ব্যুরো প্রধান
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ১১১ জন পড়েছেন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শহীদ শেখ আবু নাসেরের সহধমিনী ও মাননীয় প্রধানমন্ত্রীর ছোট চাচি, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য দক্ষিনাঞ্চলের রাজনৈতিক অভিবাবক জননেতা শেখ হেলাল উদ্দীন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বর ও বিসিবি’র পরিচালক শেখ সোহেল, বাংলাদেশ নৌ পরিবহণ মালিক সমিতির সহ-সভাপতি শেখ জালাল উদ্দিন রুবেল ও শেখ বেলাল উদ্দিন বাবু’র আম্মা রত্নগর্ভা বেগম রাজিয়া নাসের এঁর প্রথম মৃত্যুবাষিকীতে তার রূহের মাগফেরাত কামনায় খালিশপুর থানা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। গতকাল বুধবার বিকাল ৪:৩০ মিনিটে  মহানগরীর খালিশপুর গোল চত্বর বায়তুল আমান জামে মসজিদে  এ স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মো: শহিদুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: আশরাফুল ইসলাম, খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের নব-নির্বাচিত সভাপতি এম.এ নাসিম ও নব-নির্বাচিত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল মজিদ বকুল, হাসান মো: হাফিজুর রহমান, আব্দুর রহমান, ইমরুল ইসলাম, মো: জিলহাজ্ব হাওলাদার, শাহরিয়ার মাহমুদ রিয়াদ।


স্বরণ সভায় বক্তারা বলেন, বেগম রাজিয়া নাসের ছিলেন একজন মহিয়সী নারী। তিনি ‘৭৫ পরবর্তী সময় খুলনা আওয়ামী লীগের অভিভাবক হিসেবে দিক নির্দেশনা দিয়েছেন। তার দিক নির্দেশনায় তৎকালীন সময়ে আওয়ামী লীগ নেতাকর্মীরা সংগঠিত হয়ে খুলনায় আওয়ামী লীগের রাজনীতিকে প্রতিষ্ঠিত করেছিল। বিভিন্ন প্রতিকূলতার মধ্যেও তিনি তার সন্তানদের সমাজে প্রতিষ্ঠিত করেছেন। যারা আজ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের পাশে থেকে কাজ করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। যা আজ সূর্যের আলোর মত দৃশ্যমান।  
খালিশপুর থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ শফিকুল ইসলাম অভির পরিচালনায় আরও উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল মামুন মিলন, শরিফুল ইসলাম প্রিন্স, কাজী ইউসুপ আলী মন্টু, মো: মোজাহার হোসেন, মোস্তফা কামাল, শরিফুল ইসলাম কাজল, এম আসিফ সবুজ, শাহ রেজা, আমিরুল ইসলাম বাবু, মুন্সি শহিদুল ইসলাম, লিটন মাহমুদ, হাফিজুর রহমান সুমন, দিদারুল আলম, রুপম তালুকদার, আহানাফ অর্পন, আতিকুর রহমান সোহাগ,  শংকর কুন্ডু, রিপনুজ্জামান রিপন, নয়ন চৌধুরি, পিয়াল হাসান, জাকির হোসেন খোকন, বায়েজিদ হোসাইন, নাসির মৃধা, আল হেলাল, জিসান আরাফাত, মো: মতিয়ার রহমান, মোস্তফা কামাল, বেল্লাল হোসেন, মুন্সি সালাউদ্দীন দুলাল, নাসির হোসেন, এনায়েত হোসেন, ফারুক হোসেন, সোহেল রানা, ফারুখ মুন্সি, তাসমিম হাসান মিলন, নাইম দেওয়ান, জাহিদুল ইসলাম বাদশা, সৈয়দ জাহিদুজ্জামান, আরিফুল ইসলাম টুটুল, মনিরুল ইসলাম, তাসকিন শরীফ, তানভীর হাসান নয়ন, রফিকুল ইসলাম বাবু, আরিফুল ইসলাম অনিক, আশিকুল ইসলাম, রাকিব হোসেন প্রমুখ। 


পরে এক দোয়া অনুষ্ঠানে বেগম রাজিয়া নাসেরের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয় এবং দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড