1. [email protected] : জাহিদ হাসান দিপু : জাহিদ হাসান দিপু
  2. [email protected] : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা
  3. [email protected] : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  4. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  6. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  7. [email protected] : আল-আসিফ ইলাহী রিফাত : আল-আসিফ ইলাহী রিফাত
  8. [email protected] : Shaila Sultana : Shaila Sultana
  9. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  10. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  11. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে নগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সমন্বয় সভা
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন

কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে নগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সমন্বয় সভা

মোঃজিলহজ্জ হাওলাদার, খুলনা ব্যুরো প্রধান
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১৭৪ জন পড়েছেন

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দীন বলেন, আগামী ৬ নভেম্বর খুলনা মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে পরীক্ষিত পরিশ্রমী, ত্যাগী ও নবীন প্রবীনের সমন্বয়ে কমিটি গঠন করা হবে। আমরা একটি সুন্দর কমিটি গঠন করে খুলনা মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগকে একটি নতুন ধারা প্রদান করতে চাই। আগামী নির্বাচনকে সামনে রেখে একটি শক্তিশালী সংগঠন দাঁড় করানোই আমাদের মূল লক্ষ্য। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা ও অস্প্রদায়িক বাংলাদেশ গঠনে স্বেচ্ছাসেবক অগ্রণী ভুমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।
শনিবার বিকাল ৫ ঘটিকায় দলীয় কার্যালয়ে খুলনা মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষ্যে সমন্বয় সভায় তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, “সুন্দর ও ইতিবাচক কমিটি গঠন করে আমরা জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে বদ্ধ পরিকর। আমরা বিশ্বাস করি দেশের বিরুদ্ধে সকল অপতৎপরতা, জঙ্গীবাদ, সন্ত্রাস ও সম্প্রদায়িকতা প্রতিহত করতে স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ অগ্রনী ভুমিকা পালন করবে।” 
সমন্বয় সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাকিল আহমেদ জুয়েল বাবু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও কাউন্সিলর জেড.এ মাহমুদ ডন। 
খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত আহবায়ক মো: মোতালেব হোসেনের সভাপতিত্বে এবং মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক মীর বরকত আলীর পরিচালনায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক হাজী সাইফুল খান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব এম এ নাসিম, খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, ড. সাঈদুর রহমান, মো: জিলহাজ্জ হাওলাদার, আজিজুর রহমান রাসেল, রেজাউল করিম রেজা, রাসেল ভুলু, তাজমুল হক তাজু, অধ্যাপক গাজী মোফাজ্জেল হোসেন, মো: কামরুল ইসলাম, মোস্তফিজুর রহমান কামাল, আশরাফুল আলম বাবু, জিএম রেজা, মো: রুহুল আমিন রবি, মো: জাহাঙ্গীর হোসেন, মো: সাহিদুল ইসলাম সাইদ, মো: নজরুল ইসলাম নবী, মো: ইসমাইল হোসেন, রায়হান উদ্দীন শেখ, আসিফ সবুজ, শাহ্ রেজা, শফিকুল ইসলাম অভি, মিজানুর রহমান মিজান, দিদারুল আলম, শংকর কুন্ডু, রুমান আহমেদ, পিয়াল হাসান সহ মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 
সমন্বয় সভায় বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। সিদ্ধান্ত সমূহ; সম্মেলন সমন্বয় কমিটির আহবায়ক মীর বরকত আলী, সদস্য সচিব মো: মোতালেব হোসেন, সদস্যবৃন্দ হাজী সাইফুল খান, এম.এ নাসিম, আসাদুজ্জামান রাসেল, মো: জিলহাজ্জ হাওলাদার সহ বিভিন্ন উপ-কমিটির আহবায়ক, সদস্য সচিব, থানা/উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদক সদস্য হিসেবে থাকবেন। অভ্যর্থনা উপ-কমিটির আহবায়ক এম. নাসিম,  সদস্য সচিব শেখ মো: ফেরদৌসুর রহমান, প্রচার উপ-কমিটির আহবায়ক আসাদুজ্জামান রাসেল,  সদস্য সচিব রাসেল ভুলু, অর্থ উপ-কমিটির আহবায়ক ড. সাইদুর রহমান,  সদস্য সচিব মো: মোতালেব হোসেন, সদস্য জেড এ মাহমুদ ডন, দপ্তর উপ-কমিটির  (মহানগর ) আহবায়ক মো: জিলহাজ্ব হাওলাদার, সদস্য সচিব মো: আমিরুল ইসলাম বাবু, দপ্তর উপ-কমিটির  (জেলা) আহবায়ক মো: লিটন কুমার রায়, সদস্য সচিব শেখ ওয়াহেদুজ্জামান, সাংস্কৃতিক উপ-কমিটির আহবায়ক রেজাউল ইসলাম রাজা,  সদস্য সচিব আসিফ সবুজ, মঞ্চ ও সাজসজ্জা উপ-কমিটির আহবায়ক মো: রেজাউল করিম রেজা, সদস্য সচিব মো: জাহাঙ্গীর হোসেন, আপ্যায়ন উপ-কমিটির (মহানগর) আহবায়ক আশরাফুল আলম বাবু, সদস্য সচিব কাজী ইউসুফ আলী মন্টু, আপ্যায়ন উপ-কমিটির  (জেলা) আহবায়ক মো: জিয়াদুল ইসলাম মিলন, সদস্য সচিব বিএম আনোয়ারুল ইসলাম মনি, শৃঙ্খলা উপ-কমিটির আহবায়ক মো: কামরুল ইসলাম, সদস্য সচিব, মাইনুদ্দিন মাসুদ রানা, স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির  আহবায়ক ডা. আল এমরান হোসেন প্রিন্স, সদস্য সচিব মো: নাসির উদ্দীন করে কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড