1. [email protected] : জাহিদ হাসান দিপু : জাহিদ হাসান দিপু
  2. [email protected] : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা
  3. [email protected] : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  4. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  6. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  7. [email protected] : আল-আসিফ ইলাহী রিফাত : আল-আসিফ ইলাহী রিফাত
  8. [email protected] : Shaila Sultana : Shaila Sultana
  9. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  10. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  11. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
বিদেশী পিস্তল ও গুলিসহ সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:২৩ অপরাহ্ন

বিদেশী পিস্তল ও গুলিসহ সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

মোঃজিলহজ্জ হাওলাদার, খুলনা ব্যুরো প্রধান
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১২৪ জন পড়েছেন

খালিশপুর থানা পুলিশের অভিযানে পুলিশের একটি চৌকস টিম কুষ্টিয়া জেলার  সদর থানা পুলিশের সহায়তায় কুষ্টিয়া মডেল থানাধীন কালী শংকরপুর বিএডিসি জনৈক তরিকুল ইসলামের ৪র্থ তলার ফ্লাটে আসামীর ভাড়া বাসায় অভিযান চালিয়ে শনিবার দুপুর ১৩.৪৫ ঘটিকার সময় ০২ টি বিদেশী পিস্তল, ০৩ টি ম্যাগাজিন এবং ০২ টি গুলির খোসাসহ পৃথক মামলায় ২২ বছরের  সাজাপ্রাপ্ত পলাতক আসামী এফ এম হাদিউজ্জামান ওরফে আরিফ(৪৫) কে গ্রেফতার করেছে। সে খুলনা মহানগরীর খালিশপুরের আলমনগর পালপাড়া বাইলেনের বাসিন্দা এফ এম ওবাইদুল্লাহ’র ছেলে।


কেএমপি সুত্রে জানায়, শনিবার খালিশপুর থানা পুলিশের একটি চৌকস টিম খালিশপুর থানার ০২ টি সাজা প্রাপ্ত পরোয়ানার জিআর নং- ৪৪২/১৭, দায়রা-৪৬৩/১৮  সংক্রান্তে মহানগর দায়রা জজ খুলনা আদালত কর্তৃক মাদক মামলায় ২০ (বিশ) বছরের সশ্রম কারাদন্ড ও দশ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে ০৬ মাসের কারাদন্ড এবং জিআর নং-৪৯/১৮ সংক্রান্তে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত খুলনা কর্তৃক ০২ বছর ০১ মাসের সশ্রম কারাদন্ড ও দশ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ০১ মাসের সশ্রম প্রাপ্ত কারাদণ্ড পলাতক আসামী এফ এম হাদিউজ্জামান ওরফে আরিফ(৪৫) কে খালিশপুর থানা পুলিশের একটি চৌকস টিম কুষ্টিয়া জেলার  সদর থানা পুলিশের সহায়তায় কুষ্টিয়া মডেল থানাধীন কালী শংকরপুর বিএডিসি জনৈক তরিকুল ইসলামের ৪র্থ তলার ফ্লাটে আসামীর ভাড়া বাসা হতে দুপুর ১৩.৪৫ ঘটিকার সময় গ্রেফতার করেন। গ্রেফতারের পর আসামী এফ এম হাদিউজ্জামান ওরফে আরিফ(৪৫) কে ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে ঘটনাস্থল থেকে ০২ টি বিদেশী পিস্তল, ০৩ টি ম্যাগাজিন, ০২ টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। 


গ্রেফতারকৃত আসামীর হেফাজত থেকে বিদেশী পিস্তল, ম্যাগাজিন ও গুলি উদ্ধারের ঘটনায় আসামীর বিরুদ্ধে খালিশপুর থানার এসআই(নিঃ) মো: আব্দুল হালিম বাদী হয়ে কুষ্টিয়া সদর থানায় অস্ত্র আইনে এজাহার দায়ের করেন। এসংক্রান্তে কুষ্টিয়া সদর থানায় অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড