মাদারীপুরে ট্রাক উল্টে নিহত বেড়ে ৬
  1. [email protected] : জাহিদ হাসান দিপু : জাহিদ হাসান দিপু
  2. [email protected] : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা
  3. [email protected] : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  4. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  6. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  7. [email protected] : আল-আসিফ ইলাহী রিফাত : আল-আসিফ ইলাহী রিফাত
  8. [email protected] : Shaila Sultana : Shaila Sultana
  9. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  10. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  11. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  12. [email protected] : Sobuj Ali : Sobuj Ali
মাদারীপুরে ট্রাক উল্টে নিহত বেড়ে ৬
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৭ অপরাহ্ন

মাদারীপুরে ট্রাক উল্টে নিহত বেড়ে ৬

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২৫ জন পড়েছেন

মাদারীপুরের শিবচর উপজেলায় একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ছয়জনে দাঁড়িয়েছে।

শনিবার রাত ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের (এক্সপ্রেসওয়ে) শিবচরের আড়িয়াল খাঁ নদের হাজি শরিয়তুল্লাহ সেতুর টোল প্লাজার কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— টোল প্লাজার স্টাফ নির্মল মণ্ডল (২৮), মাইনুল ইসলাস সোহান (২৫) ও পুলক (২২)। সোহান ও পুলকের বাড়ি মাদারীপুর সদর উপজেলায়, মিরাজ (৩০) ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ গ্রামের কবির হোসেনের ছেলে, আরিফ (২৫) চরফ্যাশন উপজেলার ইসলামপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে  এবং পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার পসারিয়া গ্রামের বিল্লাল গাজীর ছেলে হান্নান গাজী (৩৫)।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শনিবার বরগুনা থেকে একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ন-১৫৬৭৮৭) বিল্ডিংয়ের ছাদ ঢালাইয়ের সেন্টারিংয়ের মালামাল বোঝাই করে কয়েকজন শ্রমিক নিয়ে ঢাকা যাচ্ছিল। পথিমধ্যে কয়েকজন যাত্রী ওঠায় ট্রাকটি।

রাত ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের শিবচরের আড়িয়াল খাঁ নদের হাজি শরিয়তুল্লাহ সেতুর টোল প্লাজায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের রেলিং ভেঙে উল্টে নিচের সংযোগ সড়কে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের দুজন নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফরিদপুর, পাঁচ্চর রয়েল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।https://0956d151f4ca9b558a28967b9cd90c21.safeframe.googlesyndication.com/safeframe/1-0-38/html/container.html

পরে ফরিদপুর ও ভাঙ্গা হাসপাতালে নেওয়ার পর টোল প্লাজার স্টাফ নির্মল মণ্ডল, মাইনুল ইসলাস সোহান ও পুলকের মৃত্যু হয়। পরে হাসপাতালে আরও তিনজন মারা যান।

এ ব্যাপারে টোল প্লাজার স্টাফ আনিস জানান, ট্রাকটি আমাদের টোল প্লাজার যে স্টাফরা কাজ করেন তাদের ওপর উঠিয়ে দিয়েছে। ট্রাকে পিষ্ট হয়ে আমাদের তিন স্টাফ নির্মল, সোহান, পুলক ভাঙ্গা ও ফরিদপুর হাসপাতালে মৃত্যুবরণ করেন।

প্রত্যক্ষদর্শী মো. মেহেদী হাসান বলেন, ‘আমি বাইক চালিয়ে সূর্যনগর যাচ্ছিলাম। হঠাৎ দেখি ট্রাকটি হাইওয়ে দিয়ে দ্রুতগতিতে টোল প্লাজার কাছে এসে রেলিং ভেঙে নিচের সংযোগ সড়কের ওপর উল্টে যায়। ট্রাকটিতে ছাদ ঢালাইয়ের সেনিটারিংয়ের পাইপসহ অন্যান্য মালামাল ছিল। এর ওপরে ৮-১০ জন সাধারণ যাত্রীও বসেছিল। ঘটনাস্থলেই দুজন মারা যান। দ্রুত আমরা আহতদের উদ্ধারের চেষ্টা করি। পরে আরও চারজনের মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, ট্রাকটি মালামালের সঙ্গে ঢাকাগামী কয়েকজন যাত্রীও নিয়ে যাচ্ছিল।

শিবচর হাইওয়ে থানার ওসি মোহাম্মদ আলী বলেন, ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে টোল প্লাজার কর্মরতদের ওপর উঠিয়ে দিয়েছে। এতে টোল প্লাজার তিন স্টাফসহ ছয়জন মারা যান। এ বিষয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড