1. [email protected] : জাহিদ হাসান দিপু : জাহিদ হাসান দিপু
  2. [email protected] : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা
  3. [email protected] : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  4. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  6. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  7. [email protected] : আল-আসিফ ইলাহী রিফাত : আল-আসিফ ইলাহী রিফাত
  8. [email protected] : Shaila Sultana : Shaila Sultana
  9. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  10. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  11. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
ফেসবুক লাইভে দুর্ঘটনায় প্রাণ হারালেন যুবক,
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন

ফেসবুক লাইভে দুর্ঘটনায় প্রাণ হারালেন যুবক,

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ২ জুন, ২০২১
  • ১২৭ জন পড়েছেন

মোটরসাইকেল চালানো অবস্থায় ফেসবুক লাইভে এসেছিলেন এক যুবক। এমন বিপজ্জনক লাইভে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণটাই হারালেন তিনি। লাইভে দেখা গেছে দুর্ঘটনার সেই দৃশ্য। ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে।

জানা গেছে, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়ায়  বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারান ওই যুবক। তার নাম মো. রিদুওয়ান (২৫)।

মঙ্গলবার দুপুর ২টার দিকে পদুয়া বার আউলিয়া দরগাহ্ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রিদুওয়ান সাতকানিয়া উত্তর ঢেমশা মাইজপাড়া এলাকার ছিদ্দিক আহমদের ছেলে।

ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভের কিছু অংশের ভিডিও ভাইরাল হয়েছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল থেকে লাইভটি করা হচ্ছিল।

ভিডিওতে দেখা গেছে, সিএনজি চালিত অটোরিকসা, বাসকে ওভারটেক করে সামনে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে একটি মোটরসাইকেল। বৃষ্টি হওয়ার কারণে সড়কের জায়গায় জায়গা পানি জমে আছে। এক সময় উল্টোদিক থেকে আসা একটি বাসের জন্য কমগতিতে চলা আরেকটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা লাগে লাইভে থাকা গাড়িটির। এতে আরোহীসহ লুটিয়ে পড়ে মোটরসাইকেলটি। ওহ আল্লাহ বলে কেউ একজন আর্তনাদ করে উঠে।
এ সময় আশপাসের লোকজন ও পথচারীরা দৌড়ে আসেন।কয়েকজনকে চিৎকার করে বলতে শোনা যায়,  দ্রুত মেডিকেলে নেন। দু-একজনকে মোবাইল ফোনে যে বিষয়ে যোগাযোগ করতে দেখা যায়।

জানা গেছে, বার আউলিয়া গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় আহত হয়েছেন মো. বেলাল উদ্দিন ও মো. মহিউদ্দিন নামে আরও দুই যুবক।

তাদেরকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চমেক হাসপাতালে রেফার করে।তবে হাসপাতালে নেওয়ার আগেই প্রাণ হারান রিদওয়ান

নিহতের ভাই ইলিয়াস জানিয়েছেন, রিদওয়ানসহ তিন বন্ধু মোটরসাইকেলে করে সাতকানিয়া থেকে লোহাগাড়ার বড়হাতিয়ায় এক আত্মীয় বাড়ি যাচ্ছিল।

পথিমধ্যে বার আউলিয়া দরগাহ্ এলাকায় পৌঁছালে চট্টগ্রামমুখি স্টার লাইন পরিবহনের একটি বাসের (ঢাকামেট্রো- -ব ১৫-৫২৮২) সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

দোহাজারী হাইওয়ে থানার ওসি আব্দুর রব জানান, দুর্ঘটনায় কবলিত বাস ও মোটর সাইকেল জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড