জুভেন্টাস ছাড়ছেন রোনাল্ডো! আবেগঘন পোস্টে যা লিখলেন
  1. [email protected] : জাহিদ হাসান দিপু : জাহিদ হাসান দিপু
  2. [email protected] : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা
  3. [email protected] : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  4. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  6. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  7. [email protected] : Shaila Sultana : Shaila Sultana
  8. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  9. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  10. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  11. [email protected] : Sobuj Ali : Sobuj Ali
জুভেন্টাস ছাড়ছেন রোনাল্ডো! আবেগঘন পোস্টে যা লিখলেন
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৯:২৪ অপরাহ্ন

জুভেন্টাস ছাড়ছেন রোনাল্ডো! আবেগঘন পোস্টে যা লিখলেন

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৮৬ জন পড়েছেন

তিন বছরেও জুভেন্টাসকে চ্যাম্পিয়ন্স লিগ জেতাতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। উলটো এবার লিগ শিরোপা খুইয়েছে তুরিনের বুড়িরা।

ইতালিয়ান মিডিয়ায় জোর গুঞ্জন, চুক্তির এক বছর বাকি থাকতে ব্যর্থ রোনাল্ডোকে এই গ্রীষ্মেই ছেড়ে দেবে জুভেন্টাস। মৌসুম শেষে রোনাল্ডো নিজেও জুভেন্টাস ছাড়ার ইঙ্গিত দিলেন।

তবে জুভেন্টাসের হয়ে নিজেকে সফলই মনে করছেন রোনাল্ডো। এ পর্তুগিজ ফরোয়ার্ডের মতে, তার ইতালিতে আসাটা পূরণ হয়েছে। এখন নতুন চ্যালেঞ্জ মোকাবিলায় মাঠে নামবেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেগঘন এক পোস্ট ৩৬ বছর বয়সী এই ফুটবলার। দল-বদল নিয়ে সেখানে সরাসরি কিছু না জানালেও তার ইঙ্গিতটা তুরিন ছাড়ার ঘোষণার মতো শোনাচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রোনাল্ডো লেখেন , আমি জুভেন্টাসে প্রথমদিন যে লক্ষ্যগুলো নির্ধারণ করেছিলাম এই অর্জনগুলোর মধ্য দিয়ে সেগুলো পূরণ করেছি। এ সব অর্জনে আমি গর্বিত। তিনটি ভিন্ন ক্লাবের হয়ে শত গোল করা এক অন্যরকম অনুভূতি। আমার এ যাত্রায় যারা সমর্থন করেছেন সবাইকে ধন্যবাদ জানাই। হ্যা, এ বছর আমরা সেরি-এ লিগ জিততে পারিনি। তবে এ মৌসুমে জুভেন্টাসের হয়ে দলীয় ও ব্যক্তিগত সব অর্জনেরই মূল্য আছে আমার কাছে। ইতালিয়ান সুপার কাপ, ইতালিয়ান কাপ ও লিগের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার আমাকে যথেষ্ট তৃপ্তি দিয়েছে। এর মধ্য দিয়ে যে লক্ষ্য স্থির করে ইতালিতে এসেছিলাম, তা পূরণ হয়েছে। লক্ষ্য ছিল লিগ, কাপ ও সুপার কাপ জেতার পাশাপাশি সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা হওয়া। নিজের কীর্তিতে আমি গর্বিত। ইংল্যান্ড, স্পেন ও ইতালিতে আমি লিগ, কাপ ও সুপার কাপ জিতেছি। তিন দেশেই সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা হয়েছি। ১০০র বেশি গোল করেছি। যখন যে ক্লাবের হয়ে যে দেশে খেলেছি, সবখানেই নিজের ছাপ রাখতে পারার অনুভূতি অতুলনীয়। এই যাত্রায় যারা সঙ্গী ছিলেন, সবাইকে ধন্যবাদ।’

এমন আবেগঘন দীর্ঘ পোস্টের পর অনেকেই ধরে নিয়েছেন জুভেন্টাসে রোনাল্ডোর অধ্যায় শেষ হচ্ছে। রিয়াল মাদ্রিদের সঙ্গে ৯ বছরের পাট চুকিয়ে ২০১৮ সালে জুভেন্টাসে যোগ দেন সিআর সেভেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড