1. [email protected] : জাহিদ হাসান দিপু : জাহিদ হাসান দিপু
  2. [email protected] : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা
  3. [email protected] : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  4. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  6. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  7. [email protected] : আল-আসিফ ইলাহী রিফাত : আল-আসিফ ইলাহী রিফাত
  8. [email protected] : Shaila Sultana : Shaila Sultana
  9. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  10. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  11. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
পাওনা ২০০ টাকা চাওয়ায় বন্ধুর ছুরিকাঘাতে যুবক খুন
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৪০ অপরাহ্ন

পাওনা ২০০ টাকা চাওয়ায় বন্ধুর ছুরিকাঘাতে যুবক খুন

বগুড়ার গাবতলী উপজেলায় পাওনা ২০০ টাকা চাওয়ায় বন্ধুর ছুরিকাঘাতে আবদুস সালাম (১৯) নামে এক নির্মাণ শ্রমিক খুন হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার বালিয়াদীঘি গ্রামে বাড়ির কাছে এ ঘটনা ঘটে। নিহত নির্মাণ শ্রমিক আবদুস সালাম বগুড়ার গাবতলী উপজেলার বালিয়াদীঘি গ্রামের সাজু প্রামাণিকের ছেলে। সালাম ও তার বন্ধু একই গ্রামের আবুল হোসেনের ছেলে জীবন (২০) রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করতেন। জানা যায়, কিছুদিন আগে জীবন তার বন্ধু সালামের কাছে ২০০ টাকা ধার নেন। এরপর থেকে জীবন তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। ফোন দিলে ধরতেন না। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ির পাশে জীবনকে দেখতে পেয়ে সালাম ধার নেওয়া টাকা ফেরত চান। টাকা না দিলে মোবাইল ফোন কেড়ে নেওয়ার কথা বলেন। জীবন টাকা দেওয়ার কথা বলে কিছুদূর যাওয়ার পর কাছে থাকা চাকু সালামের পেটে ঢুকিয়ে দিয়ে পালিয়ে যান। স্থানীয়রা রক্তাক্ত সালামকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গাবতলী থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, মারা যাওয়ার আগে সালাম স্বজনদের কাছে হত্যাকারী হিসেবে বন্ধু জীবনের নাম বলেছেন। রাতেই লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত জীবনকে গ্রেফতারে অভিযান চলছে। এ ব্যাপারে গাবতলী থানায় হত্যা মামলা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
  • প্রকাশের সময় : শনিবার, ২২ মে, ২০২১
  • ৮৪ জন পড়েছেন

বগুড়ার গাবতলী উপজেলায় পাওনা ২০০ টাকা চাওয়ায় বন্ধুর ছুরিকাঘাতে আবদুস সালাম (১৯) নামে এক নির্মাণ শ্রমিক খুন হয়েছেন।

শুক্রবার রাতে উপজেলার বালিয়াদীঘি গ্রামে বাড়ির কাছে এ ঘটনা ঘটে।

নিহত নির্মাণ শ্রমিক আবদুস সালাম বগুড়ার গাবতলী উপজেলার বালিয়াদীঘি গ্রামের সাজু প্রামাণিকের ছেলে। সালাম ও তার বন্ধু একই গ্রামের আবুল হোসেনের ছেলে জীবন (২০) রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করতেন।

জানা যায়, কিছুদিন আগে জীবন তার বন্ধু সালামের কাছে ২০০ টাকা ধার নেন। এরপর থেকে জীবন তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। ফোন দিলে ধরতেন না।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ির পাশে জীবনকে দেখতে পেয়ে সালাম ধার নেওয়া টাকা ফেরত চান। টাকা না দিলে মোবাইল ফোন কেড়ে নেওয়ার কথা বলেন। জীবন টাকা দেওয়ার কথা বলে কিছুদূর যাওয়ার পর কাছে থাকা চাকু সালামের পেটে ঢুকিয়ে দিয়ে পালিয়ে যান।

স্থানীয়রা রক্তাক্ত সালামকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাবতলী থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, মারা যাওয়ার আগে সালাম স্বজনদের কাছে হত্যাকারী হিসেবে বন্ধু জীবনের নাম বলেছেন। রাতেই লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত জীবনকে গ্রেফতারে অভিযান চলছে।  
এ ব্যাপারে গাবতলী থানায় হত্যা মামলা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড