করোনায় মাঝপথে স্থগিত আইপিএল
  1. [email protected] : জাহিদ হাসান দিপু : জাহিদ হাসান দিপু
  2. [email protected] : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা
  3. [email protected] : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  4. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  6. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  7. [email protected] : Shaila Sultana : Shaila Sultana
  8. [email protected] : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  9. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  10. [email protected] : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  11. [email protected] : Sobuj Ali : Sobuj Ali
করোনায় মাঝপথে স্থগিত আইপিএল
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১২:৫৩ অপরাহ্ন

করোনায় মাঝপথে স্থগিত আইপিএল

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৪৯ জন পড়েছেন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দলগুলোর খেলোয়াড়দের মধ্যে কোভিড-১৯ সংক্রমণ বেড়ে যাওয়ায় আপাতত আইপিএল স্থগিত ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। 

এখনও পর্যন্ত আট ফ্র্যাঞ্চাইজির চারটিতে করোনা পজিটিভ হয়েছেন খেলোয়াড় ও সাপোর্ট স্টাফরা। এমতাবস্থায় মাঝপথে অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গেল জনপ্রিয় এই টুর্নামেন্ট।

জনপ্রিয় ক্রিকেটভিত্তক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো ও ক্রিকবাজের প্রতিবেদনে  এ তথ্য জানানো হয়েছে। তবে এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি আইপিএল কর্তৃপক্ষের কাছ থেকে। আজ দুপুরের মধ্যেই আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে বলে জানা গেছে।

ক্রিকবাজের প্রতিবেদন মোতাবেক, আজ দুপুর সাড়ে ১২টা নাগাদ আইপিএলের ভাগ্য নির্ধারণে বৈঠকে বসেছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এর শীর্ষ কর্তারা। প্রাথমিকভাবে তারা ভেবেছিলেন ছয় শহরের বদলে একটি শহরে খেলা চালিয়ে নেওয়ার। কিন্তু শেষ পর্যন্ত সেই প্রস্তাব টেকেনি।

চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে আইপিএলে অংশগ্রহণকারী দলগুলোর কাছ থেকে তাদের মতামত জিজ্ঞেস করেছে আয়োজকরা। বেশ কয়েকটি দল পুরো আইপিএল বন্ধ করে দেওয়ার পক্ষেই নিজেদের মত দিয়েছে। তাই আপাতত স্থগিত করার সিদ্ধান্তি নেওয়া হয়েছে।

সবশেষ সানরাইজার্স হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা এবং দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্র করোনায় আক্রান্ত হন।   

এর আগে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্সের দুই সতীর্থের কভিড-১৯ পজিটিভ আসর পর সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে তাদের ম্যাচটি স্থগিত করা হয়। তখন থেকেই গুঞ্জন ছিল সিরিজ বন্ধ হয়ে যাওয়ার।

মঙ্গলবার চেন্নাই সুপার কিংস বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচটিও স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়। বুধবার হওয়ার কথা থাকলেও সোমবার থেকে চেন্নাইয়ের স্কোয়াড এক সপ্তাহের জন্য কোয়ারেন্টিনে যাওয়ায় ম্যাচটি পিছিয়ে যায়।

সুপার কিংসের প্রধান নির্বাহী কে বিশ্বনাথ ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোকে বলেন, সোমবারের পরীক্ষায় দুজনের পজিটিভ রিপোর্ট আসায় তাদের সংস্পর্শে থাকা পুরো দল আইসোলেশনে যাচ্ছে বলে ফ্র্যাঞ্চাইজিটি লিখিতভাবে জানায় আইপিএল কর্তৃপক্ষকে। চেন্নাইয়ের বোলিং কোচ এল বালাজিসহ দুজন করোনা আক্রান্ত হয়েছেন।

এদিকে মঙ্গলবার সূচি ছিল সানরাইজার্স হায়দরাবাদ বনাম মুম্বাই ইন্ডিয়ানস ম্যাচের। করোনা হানা দিলেও শুরুতে ম্যাচটি চলবে জানিয়েছিল আইপিএল কর্তৃপক্ষ। কিন্তু ঋদ্ধিমান সাহা ও অমিত শাহ’র কভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসার পরপরই টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

টুইটারে আমরা

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড