1. khulna@nongor.news : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা
  2. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  5. rabbi@nongor.news : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  6. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  7. sakia@nongor.news : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  8. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  9. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
অর্ধকোটি টাকার হেরোইনসহ জব্দ গ্রামীণ ট্রাভেলস
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৩:২৩ অপরাহ্ন

অর্ধকোটি টাকার হেরোইনসহ জব্দ গ্রামীণ ট্রাভেলস

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৫২১৬ জন পড়েছেন

প্রায় ৪৫ লক্ষ টাকা মূল্যের ৪২০ গ্রাম হেরোইসহ র‌্যাবের কাছে জব্দ গ্রামীন ট্রাভেলস।

চাঁপাইনবাবগঞ্জের জোসনারা অটো রাইস মিলের স্বত্তাধিকারী, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব  মোখলেশুর রহমানের মালিকানাধীন ‘গ্রামীণ ট্রাভেলস’র বিলাসবহুল একটি এসি কোচ ও চালক গ্রেফতার হয়েছে।

বুধবার বিকেল পৌনে ৪টার দিকে র‌্যাব-২ এর একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা বিভাগের মিরপুর এলাকার দারুস সালাম থানা এলাকায় এশিয়া সিনেমা হলের সামনে অভিযান চালায়।

এসময় গ্রামীণ ট্রাভেলস্ এর একটি বিলাসবহুল কোচ (এসি কোচ) তল্লাশী করে ৪২০ গ্রাম হেরোইন উদ্ধার করে এবং চালক মোঃ মনিরুল ইসলামের ছেলে মাসুদ করিম (৩৮)কে আটক করে র‌্যাব ২ এর সদস্যরা।

এ ঘটনায় র‌্যাব-২ এর পক্ষ থেকে দারুস সালাম থানায় মামলা দায়ের করে চালক ও গ্রামীণ ট্রাভেলস্ এর বিলাসবহুল এসি কোচটি জব্দ দেখিয়ে থানায় জমা দেয়া হয়েছে। জব্দকৃত হেরোইনের বাজারমূল্য ৪৫ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত বিলাসবহুল এসি বাসও জব্দ করা হয়।

এ ঘটনায় দারুস সালাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলা নম্বর-২৫, তারিখ-২৪-০৩-২১ইং।

র‌্যাবের এক প্রেসনোটে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ আল মামুন জানান, গ্রামীণ ট্রাভেলসের এসি বাসে মাদক ব্যবসায়ীরা হেরোইন নিয়ে সীমান্ত এলাকা থেকে রাজধানীতে আসছে এমন সংবাদ পেয়ে র‌্যাবের একটি আভিযানিক দল রাজধানীর দারুস সালাম রোডে এশিয়া সিনেমা হলের সামনে চেকপোস্ট বসায়। কতিপয় মাদক ব্যবসায়ী পরষ্পর যোগসাজসে নিষিদ্ধ হেরোইন নিয়ে সীমান্ত এলাকা হতে রাজধানী ঢাকায় বিক্রয়ের উদ্দেশ্যে আসছে জানতে পেরে বুধবার (২৪ মার্চ) বিকেল ৩টা ৪৫ মিনিটের দিকে বাসটি চেকপোস্টে পৌঁছালে থামার জন্য সংকেত দেয়া হয়। এসময় বাসচালক কৌশলে পালানোর চেষ্টা করে। পরে বাসচালক মাসুদ করিমকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, পরে জিজ্ঞাসাবাদে বাসে হেরোইন আছে বলে স্বীকার করে বাসচালক মাসুদ করিম। তার দেয়া তথ্যমতে বাসে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৪২০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার বর্তমান বাজারমূল্য আনুমানিক ৪৫ লাখ টাকা।

উল্লেখ্য, সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে মাদক বিরোধী অভিযানে অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব নিয়মিত আভিযানিক কার্যক্রমের মাধ্যমে মাদকের চোরাচালান, চোরাকারবারী, চোরাচালানের রুট, মাদকস্পট, মাদকদ্রব্য মজুদকারী ও বাজারজাতকারীদের চিহ্নিত করে তাদের গ্রেফতারসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে যাচ্ছে। র‌্যাব-২ সব সময়ই মাদকের বিরুদ্ধে বলিষ্ঠ অবদান রেখে চলেছে।

শুক্রবার বিকেলে, গ্রামীণ ট্রাভেলস্ এর বিলাসবহুল এসি কোচ থেকে ৪২০ গ্রাম হেরোইনসহ সংশ্লিষ্ট বাস জব্দ এবং বাসের চালক মো. মাসুদ করিমকে র‌্যাব-২ এর অভিযানে আটক এবং মামলার বিষয়টি নিশ্চিত করেছেন দারুস সালাম থানার ওসি (তদন্ত) মো. দুলাল হোসেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

টুইটারে আমরা

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড