1. khulna@nongor.news : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা
  2. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  5. rabbi@nongor.news : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  6. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  7. sakia@nongor.news : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  8. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  9. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
৭ বছর মুখ দেখাদেখি বন্ধ ছিল আমির-জুহির
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:০৩ অপরাহ্ন

৭ বছর মুখ দেখাদেখি বন্ধ ছিল আমির-জুহির

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ১৬৩ জন পড়েছেন

বলিউডে মিস্টার পারফেকসনিস্ট নামে দর্শক একজনকেই চিনে, তিনি হচ্ছেন— আমির খান। পর্দায় তার সঙ্গে জুহি চাওলার রসায়ন দর্শক একসময় গ্রহণ করেছেন।  একসময় এই জুটির ছবি হিট হতো।  শুধু পর্দায় নয়, বাস্তবে দুজনের মধ্যকার সম্পর্ক বন্ধুত্বের। সেই আমির খান ও জুহি চাওলার মধ্যে কথা বলা বন্ধ ছিল প্রায় সাত বছর। মুখ দেখাদেখি হয়নি তাদের। সম্প্রতি আমির খান বান্ধবীকে নিয়ে পুরনো সেই স্মৃতিচারণা করলেন।

আমির খানের প্রযোজনায় ‘রুবারু রোশনি’ নামে একটি প্রামাণ্যচিত্র পরিচালনা করছেন স্বাতী চক্রবর্তী ভাটকাল। সেই প্রামাণ্যচিত্রের প্রচারে সম্প্রতি সংবাদ সম্মেলনে হাজির হন আমির। সেখানে আমির জুহির সঙ্গে তার ঝামেলার কথা তুলে ধরেন।

বলিউড সুপারস্টার জানান, ‘ইশক’ ছবির শুটিংয়ের সময় সামান্য ঝামেলা হয়েছিল দুজনের মধ্যে। সে কারণেই তাদের বন্ধুত্বে ফাটল ধরে।

আমির খান বলেন, ওই সময়টায় জুহি আমার পাশে এসে বসলে আমি উঠে চলে যেতাম। অন্তত ৫০ ফুট দূরে গিয়ে বসতাম। এমনকি শুটিং শেষ করে ফেরার সময় গুডবাইটুকুও বলতাম না। শুধু সিনের সময় কথা বলতেই হতো। আর কাজের জন্য খুব প্রয়োজনে কথা বলতে হলে সেটুকুও পেশাদার উপায়েই বলতাম।’

ঘটনার বিস্তারিত বর্ণনায় আমির বলেন, ইশক ছবির শুটিংয়ের সময় সামান্য কারণেই জুহির সঙ্গে আমার ঝামেলা হয়। সেই সময় আমার ইগো মনে হয় একটু বেশিই ছিল। তাই আমি ঠিক করেছিলাম, তার সঙ্গে আর কথা বলব না। এমনকি সেটে বসেও নয়। আমি তার থেকে একটু দূরত্ব রেখেই চলতে শুরু করি। আমি নিজেও জানি না, কেন আমি এ রকম করেছিলাম। এভাবে সাত বছর কেটে যায়।

 ওই সময়ে আমিরের জীবনে ঘটে বড় এক অঘটন। প্রথম স্ত্রী রিনার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় আমিরের। সেই সময় সব কিছু ভুলে আমিরকে ফোন করেছিলেন জুহি। 

এর পর দুজনের মধ্যে আবার বন্ধুত্বে ফিরে আসা প্রসঙ্গে আমির বলেন, রিনার সঙ্গে জুহির ভালো সম্পর্ক ছিল। যখন আমাদের বিচ্ছেদ হয়, সেই সময় জুহি আমাকে ফোন করেন। আমাদের মধ্যে সমস্যা যাতে মেটানো যায়, সেই উদ্দেশ্যে। জুহি জানতেন, আমি ফোনটা না–ও ধরতে পারি। তবু তিনি করেছিলেন, যেটি আমার মন ছুঁয়ে গিয়েছিল।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড