1. khulna@nongor.news : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা
  2. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  5. rabbi@nongor.news : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  6. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  7. sakia@nongor.news : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  8. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  9. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
মর্যাদার আসনে বাংলাদেশ প্রধানমন্ত্রীর প্রতি আ’লীগের কৃতজ্ঞতা ও অভিনন্দন
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০১:৪২ অপরাহ্ন

মর্যাদার আসনে বাংলাদেশ প্রধানমন্ত্রীর প্রতি আ’লীগের কৃতজ্ঞতা ও অভিনন্দন

মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৯ জন পড়েছেন

মর্যাদা আর সম্মানের আসনে বাংলাদেশ। ইতিহাসের দিন আজ। বাঙালি সম্মান ও মর্যাদার সাথে ঘুরে দাড়ানোর দিন আজ। বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্রের স্বীকৃতি প্রদান করায় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা, জাতিসংঘ, মন্ত্রী পরিষদ, সংসদ সদস্যবৃন্দ সহ সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, স্বৈরাচার এরশাদ, জিয়া, খালেদা জিয়ার সময় বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলা হতো। সেই অমর্যাদার জায়গা থেকে জাতির পিতার সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে মর্যাদাশালী এক জাতিতে পরিণত করেছেন। তিনি একেক করে বাঙালির মৌলিক অধিকার পূরণ করে দেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছেন। আজ বাঙালির মৌলিক চাহিদা পূরণ হওয়ার পথে। এখন শুধু সময়ের অপেক্ষা বাঙালি। ইনশাল্লাহ্ অল্প সময়ের মধ্যেই জাতি সংঘ থেকে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল রাষ্ট্রের ঘোষণা আসবে।

নেতৃবৃন্দ আরো বলেন, দেশকে এই মর্যাদার জায়গায় নেয়ার পথে বিএনপি নানা ভাবে ষড়যন্ত্র করে চলেছে। নেতৃবৃন্দ বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্রের দিকে কান না দিতে খুলনাবাসি এবং দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান ও খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক মীর বরকত আলী ও সদস্য সচিব এম এ নাসিম, যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন এবং ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচএম আসাদুজ্জামান রাসেল।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

টুইটারে আমরা

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড