ওয়ারফেজের গায়ক পলাশের আজান ভাইরাল
  1. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  2. niloy@nongor.news : Creative Niloy : Creative Niloy
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  6. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  7. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
ওয়ারফেজের গায়ক পলাশের আজান ভাইরাল
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন

ওয়ারফেজের গায়ক পলাশের আজান ভাইরাল

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬১ জন পড়েছেন

দেশের জনপ্রিয় ব্যান্ড ‘ওয়ারফেজ’-এর গায়ক পলাশ নূর। সংগীতের পাশাপাশি ধর্মকর্মের প্রতিও বেশ আগ্রহ তার। এবার এই গায়ক-সুরকার-সংগীত পরিচালকের দেওয়া একটি আজান সামাজিকমাধ্যমে রীতিমতো ভাইরাল। 

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) ‘পার্পল স্টার প্রোডাকশন’ নামে ইউটিউব চ্যানেলে নিজের আজান দেওয়ার একটি ভিডিও আপলোড করেন পলাশ। সেই ভিডিও এবং ইউটিউব লিংক আপ করেন ফেসবুকে। আর তাতেই চারদিকে ছড়িয়ে যেতে থাকে পলাশের সমধুর কণ্ঠের সেই আজান। অনেকেই তার প্রশংসা করে আজানটি শেয়ার করতে থাকেন। কেউ কেউ করেন প্রশংসামূলক মন্তব্য। এরইমধ্যে ২০ হাজারের বেশিবার শোনা হয়েছে আজানটি। 

পলাশের দেওয়া আজানটি পছন্দ করছেন সবাই 

আজানের ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে পলাশ লেখেন, ‘মহান আল্লাহ তাআলা আবারও করুণা করলেন আমার মতো এক নগন্য বান্দার ওপর। আমার শহর রংপুরে দক্ষিণ গুপ্তপাড়া যেখানে আমার জন্ম, আমার বেড়ে ওঠা, এবার আল্লাহ আমাকে সুযোগ দিলেন আমাদেরই পাড়ার মসজিদে (দক্ষিণ গুপ্তপাড়া জামে মসজিদ) ইশার আজান দেওয়ার।’ 

আজানের ভিডিওটি ধারণ করায় মসজিদের ইমান সাহেবকে ধন্যবাদ দিতেও ভোলেননি অনেক বাদ্যযন্ত্রে পারদর্শী এই গায়ক, ‘ধন্যবাদ ইমাম সাহেব মো. জিকরুল হক ভাইকে যার উৎসাহে এই ক্ষুদ্র প্রয়াস। মোবাইলে ভিডিওটি তিনিই করেছেন নিজ হাতে। সাউন্ডে সামান্য ইফেক্ট দিয়েছে প্রিয় বন্ধু পিয়াস হক। আল্লাহ্ যেনো আমাকে এমন সুযোগ বারবার দিন, সেই দোয়াই চাই সবার কাছে।’ 

এর আগেও আজান এবং বিভিন্ন ইসলামী ভিডিও প্রকাশ করে প্রশংসা কুড়ান পলাশ। গানের পাশাপাশি ‘যমুনা টিভি’র ‘ছুটির রাতে লাইভ’ অনুষ্ঠানটি নিয়মিত উপস্থাপনা করে আসছেন পলাশ। এছাড়া চাকরি করছেন একটি বিজ্ঞাপনী সংস্থায়। 

সূত্রঃ যুগান্তর

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড