সেই নারী কাউন্সিলর গ্রেপ্তার
  1. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  2. niloy@nongor.news : Creative Niloy : Creative Niloy
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  6. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  7. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
সেই নারী কাউন্সিলর গ্রেপ্তার
বুধবার, ০৩ মার্চ ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন

সেই নারী কাউন্সিলর গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৫ জন পড়েছেন

গাজীপুর সিটি করপোরেশনের সংরক্ষিত নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বিউটি পারলারের আড়ালে এক কিশোরীকে অসামাজিক কাজে বাধ্য করার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর দক্ষিণখান এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে রাজধানীর দক্ষিণখান এলাকার একটি বাসায় অভিযান চালায় র‌্যাব-১ এর একটি দল। এ সময় ওই বাসা থেকে গাজীপুর সিটি করপোরেশনের ১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, গাজীপুর সিটি কর্পোরেশনের ১৬, ১৭ ও ১৮ ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীর মালিকানাধীন চান্দনা চৌরাস্তার রহমান শপিং মলের আনন্দ বিউটি পার্লারে চার মাস আগে চাকুরি নেন নওমুসলিম এক কিশোরী (১৬)। ওই কিশোরীর বাড়ি নেত্রকোনার কলমাকান্দা থানাধীন বড়য়াকোনা এলাকায় হওয়ায় তাকে থাকতে দেয়া হয় নগরীর নলজানীস্থ গ্রেট ওয়াল সিটিতে রোজীর ভাড়া বাসায়। সেখানে তাকে গৃহকর্মীর কাজ করতে বাধ্য করা হত। 

পরবর্তীতে ওই কিশোরীকে বাসায় আটকে রেখে বাড়ির কেয়ারটেকারের সহযোগিতায় বিভিন্ন সময় অসামাজিক কাজে বাধ্য করেন কাউন্সিলর রোজী। একপর্যায়ে কৌশলে সেখান থেকে পালিয়ে ওই কিশোরী বাদী হয়ে গত মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) এ ঘটনায় গাজীপুর মহানগরীর বাসন থানায় মামলা করে। মামলায় রোজী এবং তার বাড়ির কেয়ারটেকার নুরুল হকের নাম উল্লেখসহ আরও ২-৩ জনকে আসামি করা হয়। 

এরপর বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে রোজীর বাড়ির কেয়ারটেকার নুরুল হককে পুলিশ গ্রেপ্তার করে। তবে আত্মগোপনে চলে যান কাউন্সিলর রোজী। তাকে ধরতে আইনশৃঙ্খলা বাহিনীর কয়েকটি টিম বিভিন্ন স্থানে অভিযান চালায়। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১ এর সদস্যরা শুক্রবার রাতে তাকে রাজধানীর দক্ষিণ খান এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তার করেন।

সূত্রঃ ঢাকা পোস্ট

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড