বগুড়ায় শিশু‌কে বঁটি দিয়ে জবাই‌ করে হত্যা
  1. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  2. niloy@nongor.news : Creative Niloy : Creative Niloy
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  6. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  7. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
বগুড়ায় শিশু‌কে বঁটি দিয়ে জবাই‌ করে হত্যা
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন

বগুড়ায় শিশু‌কে বঁটি দিয়ে জবাই‌ করে হত্যা

এমদাদুল হক, বগুড়া
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৪ জন পড়েছেন

বগুড়ার ধুনট উপজেলায় তৌহিদ সরকার (৫) নামের এক শিশুকে বঁটি দিয়ে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত তৌহিদ সরকার উপজেলার এলাঙ্গী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের মালেয়শিয়া প্রবাসী আব্দুল গফুর সরকারের ছেলে। শুক্রবার (১৯ ফেব্রুযারি) দুপুরের দিকে ঘরের মেঝে থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও নিহতের পারিবার সূত্র জানায়, আব্দুল গফুর দীর্ঘদিন ধরে মালয়েশিয়া অবস্থান করছেন। গ্রামের বাড়িতে মা দুলালী বেগমের কাছে থাকত তৌহিদ। শুক্রবার সকালের দিকে বাড়ির লোকজন কাজের উদ্দেশ্যে বাইরে যান। এসময় তৌহিদের মা বাড়ির অদূরে মাঠে গরুর জন্য ঘাস কাটতে যান। ঘটনার সময় তৌহিদ বাড়িতে একাই ছিল। এ অবস্থায় কে বা কারা ঘরের ভেতর ঢুকে তাকে বঁটি দিয়ে জবাই করে হত্যার পর মৃতদেহ মেঝেতে ফেলে রেখে যায়। পরে বাড়িতে ফিরে তৌহিদের মা ঘরের মেঝেতে ছেলের লাশ পড়ে থাকতে দেখে চিৎকার দিয়ে অজ্ঞান হয়ে যান। তার চিৎকার শুনে প্রতিবেশী লোকজন ঘটনাস্থলে পৌঁছে থানায় খবর দেয়।

নিহত শিশু তাওহিদের মা দুলালী খাতুন বলেন, সকালে আমি শ্বাশুড়ির সঙ্গে বাড়ির সামনে আবাদী জমিতে কাজ করছিলাম। এসময় বাড়িতে কেউ ছিল না। তখন তাওহিদ আমাদের ঘরে ঘুমিয়ে ছিল। আমি ঘরে ফিরে তাওহিদকে গলাকাটা রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেরি। তখনই চিৎকার দিয়ে ছেলেকে কোলে নিয়ে ঘর থেকে বের হই। এক প্রশ্নের জবাবে দুলালী খাতুন বলেন, কে এমন ঘটনা ঘটিয়েছে, তা বলতে পারছি না।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. পিয়াস পারভেজ বলেন, শিশু তাওহিদের গলা ধারালো অস্ত্র দিয়ে কাটা হয়েছে। হাসপাতালে আনার পূর্বেই সে মারা গেছে।

এ বিষয়ে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটিকে হত্যার কাজে ব্যবহৃত রক্তমাখা বঁটি উদ্ধার করা হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড