সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতনকারীরা অধরা
  1. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  2. niloy@nongor.news : Creative Niloy : Creative Niloy
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  6. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  7. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতনকারীরা অধরা
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:৫১ অপরাহ্ন

সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতনকারীরা অধরা

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৮ জন পড়েছেন

সুনামগঞ্জের তাহিরপুরে গাছে বেঁধে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ ও বর্বর এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জোর দাবি জানানো হয়েছে। মঙ্গলবার বিকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে পরিবেশ উন্নয়ন সংস্থা আয়োজিত মানববন্ধন কর্মসূচির সমাবেশ থেকে এই দাবি জানানো হয়।

যাদুকাটা নদীতে অবৈধভাবে বালু পাথর উত্তোলনের ছবি তুলতে গিয়ে স্থানীয় সাংবাদিক কামাল হোসেনের ওপর এই নির্যাতন চালানো হয়। ঘটনার আট দিন পরও মামলার এজহারভুক্ত পাঁচ আসামির মধ্যে মাত্র একজনকে গ্রেফতার করায় উদ্বেগ প্রকাশ করেন বক্তারা।

পরিবেশ উন্নয়ন সংস্থার সভাপতি কাসমির রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পীযূষ পুরকায়স্থ টিটুর সঞ্চালনায় উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন- সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি মিশফাক আহমেদ মিশু, সিলেট জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেটের সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, সহ-সভাপতি ইউসুফ আলী, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনিস রহমান, বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির বেলার ফিল্ড অফিসার আল আমিন, কলেজ শিক্ষক পরিষদের সভাপতি জ্যোতিষ মজুমদার, নারী উদ্যোক্তা ফার্মিস আক্তার, লেখক কলামিস্ট গোলাম সারোয়ার, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার কোষাধ্যক্ষ রজত ভূষণ সরকার, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কাশেম, ছড়াকার ঋষিকেশ রায় শংকর, ফটো সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল, আনিস মাহমুদ, মোজাম্মেল হক ও প্রভাষক মো. মাহবুবুর রউফ।

সূত্রঃ যুগান্তর

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড