1. khulna@nongor.news : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা : মোঃ জিলহজ্জ হাওলাদার, খুলনা
  2. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  5. rabbi@nongor.news : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  6. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  7. sakia@nongor.news : দৈনিক নোঙর ডেস্ক : দৈনিক নোঙর ডেস্ক
  8. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  9. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
বন্ধুত্বের কারণে ভারত থেকে টিকা পেয়েছি: ইঞ্জিনিয়ার মোশাররফ
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন

বন্ধুত্বের কারণে ভারত থেকে টিকা পেয়েছি: ইঞ্জিনিয়ার মোশাররফ

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৬৮ জন পড়েছেন

মীরসরাই উপজেলার প্রাচীন শিক্ষাপ্রতিষ্ঠান মলিয়াইশ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার একাডেমিক ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ ভিত্তিপ্রস্তর উন্মোচন করেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে করোনাভাইরাস মোকাবেলা করা সম্ভব হচ্ছে। আমাদের মৃত্যুর হার অনেক কম। আমরা সর্বপ্রথম এ উপমহাদেশে আমাদের বন্ধুত্বের কারণে ভারত থেকে টিকা পেয়েছি। শিক্ষাপ্রতিষ্ঠানগুলোও শীঘ্রই চালু হবে। মীরসরাই উপজেলার যে উন্নয়নের ধারা শুরু হয়েছে তা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও চট্টগ্রাম প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য দেবদুলাল ভৌমিকের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক তুষার কান্তি দাশের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক জসীম উদ্দিন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ও কথাসাহিত্যিক আবদুল কাইয়ুম নিজামী, মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার, মিঠানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম। 

এ সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, কাস্টমস কর্মকর্তা কামরুল ইসলাম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি আরো বলেন, করোনাভাইরাসে পুরো পৃথিবী থমকে দাঁড়ালেও বাংলাদেশ সেক্ষেত্রে পুরোটাই ব্যতিক্রম। বাংলাদেশের উন্নয়ন কর্মকাণ্ড ও জিডিপি প্রতিনিয়ত বাড়ছে। করোনাকালে প্রত্যেকটি শিক্ষাপ্রতিষ্ঠানে অবকাঠামোগত উন্নয়ন হচ্ছে।

সূত্রঃ যুগান্তর

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড