হাতিরঝিলে ভেসে উঠলো হাত-পা বাঁধা যুবকের লাশ
  1. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  2. niloy@nongor.news : Creative Niloy : Creative Niloy
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  6. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  7. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
হাতিরঝিলে ভেসে উঠলো হাত-পা বাঁধা যুবকের লাশ
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন

হাতিরঝিলে ভেসে উঠলো হাত-পা বাঁধা যুবকের লাশ

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৮৮ জন পড়েছেন

রাজধানীর হাতিরঝিল থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে হাতিরঝিল থানা পুলিশ। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে বেগুনবাড়ি ফুটওভার ব্রিজের ঝিলপাড়ে লাশটি ভেসে থাকতে দেখে এলাকাবাসী। 

এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে। এসময় নিহত যুবকের হাত-পা বাঁধা ছিলো বলে জানা যায়। হাতিরঝিল থানার ডিউটি অফিসার সাব ইন্সপেক্টর কবির রায়হান সময় সংবাদকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, এ ঘটনার পরপরই লাশটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন তারা। নিহত যুবকের বয়স ২৬/২৭ হবে বলে ধারণা পুলিশের। এখনও পর্যন্ত যুবকের কোন পরিচয় বা কিভাবে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি।

 ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানান এসআই কবির রায়হান। প্রত্যক্ষদর্শীরা জানান, হাতিরঝিলে এমন লাশ পাওয়ার ঘটনা নতুন নয়। এর আগেও কয়েক বার হাতিরঝিলের বিভিন্ন স্থান থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা জানান, রাত বাড়ার সঙ্গে সঙ্গে পুরো হাতিরঝিল এলাকা নীরব হয়ে যায়। এ সুযোগেই অপরাধীরা অপরাধ সংগঠিত করে পালিয়ে যায়।

যদিও রাত কিংবা দিনে আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা টহল থাকলেও সুযোগ বুঝে এসব অপরাধ সংগঠিত করছে অপরাধীরা। এলাকাবাসীর দাবি, পুরো হাতিরঝিল জুড়ে নিরাপত্তা বাড়ানোর পাশাপাশি সিসি ক্যামেরা বৃদ্ধি করা গেলে কমে আসবে এ ধরণের অপরাধ। এদিকে, মাত্র চার মাস আগে গত ১২ই অক্টোবর, মেরুল-বাড্ডা সংলগ্ন হাতিরঝিলের লেক থেকে হাত-পা বাঁধা আরও এক যুবকের লাশ উদ্ধার করে হাতিরঝিল থানা পুলিশ। 

একই থানা পুলিশ এর আগেও ২০১৯ সালের ২১শে সেপ্টেম্বর হাতিরঝিলের কুনিপাড়া এলাকার লেক থেকে একটি ও ২০১৫ সালের ১০ই সেপ্টেম্বর অর্ধগলিত আরো একটি লাশ উদ্ধার করে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড