ধর্ষণের কথা জেনে যাওয়ায় গৃহকর্মীর আত্মহত্যা
  1. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  2. niloy@nongor.news : Creative Niloy : Creative Niloy
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  6. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  7. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
ধর্ষণের কথা জেনে যাওয়ায় গৃহকর্মীর আত্মহত্যা
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন

ধর্ষণের কথা জেনে যাওয়ায় গৃহকর্মীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৫২ জন পড়েছেন

রাজধানীর কলাবাগান এলাকার একটি বাসার বাথরুম থেকে গলায় ওড়না পেঁচানো কিশোরী গৃহকর্মীর(১৭) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার( ১৩ জানুয়ারি) বিকেলের এ ঘটনায় কিশোরীর বাবার করা মামলায় দারোয়ান জুনায়েদকে আটক করা হয়। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জুনায়েদকে ৩ দিনের রিমান্ডে নেয়া হয়েছে বলে জানিয়েছে কলাবাগান থানা পুলিশ। কিশোরীর গ্রামের বাড়ি নোয়াখালী।

 কলাবাগান থানার পুলিশ পরিদর্শক (অপারেশনস) ঠাকুর দাস মালো সময় সংবাদকে জানান, ওই কিশোরী কলাবাগান এলাকার ৫৮, নর্থ সার্কুলার রোডের বাসার একটি ফ্লাটে দীর্ঘদিন ধরে গৃহকর্মী হিসেবে কাজ করতো। বুধবার দুপুরে আড়াইটার দিকে ছাদে কাপড় মেলতে গেলে দারোয়ান জুনায়েদ তাকে ধর্ষণ করেন। এ ঘটনা জানাজানি হয়ে গেলে বিকেল সাড়ে চারটার দিকে কিশোরী গৃহকর্মী বাথরুমে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানান তিনি।

এ ঘটনার পর বাড়ির মালিক ফোন দিলে বিকেল সাড়ে পাঁচটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কিশোরীর লাশ উদ্ধার করে। এসময় বাড়ির দারোয়ান জুনায়েদকেও আটক করে পুলিশ। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জুনায়েদ ধর্ষণের ঘটনা শিকার করেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় ওই বাসার আরেকজন দারোয়ান খোরশেদ আলম দেখে ফেললে জুনায়েদ কাউকে না বলার জন্য তাকে অনুরোধ করেন। তবে খোরশেদ এই ঘটনা বাসার মালিককে জানিয়ে দেয়।

 ভুক্তভোগী কিশোরীর পরিবারের পক্ষে তার বাবা বুধবারই কলাবাগান থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন৷ এরপরই বৃহস্পতিবার এ মামলায় জুনায়েদকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করে জুনায়েদকে সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করে কলাবাগান থানা পুলিশ। চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত জুনায়েদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।এদিকে, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কিশোরী গৃহকর্মীর ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বৃহস্পতিবার লাশ হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড