‘গ্যাস সিলিন্ডারে লুকানো ২৪ হাজার ৮০০ পিস ইয়াবা’
  1. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  2. niloy@nongor.news : Creative Niloy : Creative Niloy
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  6. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  7. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
‘গ্যাস সিলিন্ডারে লুকানো ২৪ হাজার ৮০০ পিস ইয়াবা’
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:০৬ অপরাহ্ন

‘গ্যাস সিলিন্ডারে লুকানো ২৪ হাজার ৮০০ পিস ইয়াবা’

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৬০ জন পড়েছেন

এবার প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতরে করে ইয়াবা পাচার ধরা পড়ল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে। অভিনব এই কৌশল দেখে উপায় নেই সেখানে থাকতে পারে ভয়াবহ এই মাদক। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে সিলিন্ডার কেটে তার ভেতরে ইয়াবা রাখা হতো। তার আবার সেই কাটা জায়গা এমনভাবে ঝালাই করা হতো যা দেখে বোঝার উপায় নেই এই সিলিন্ডারের ভেতর থাকতে পারে ইয়াবা। র‌্যাব-২-এর একটি দল এমনই এক ইয়াবার চালান জব্দ করেছে রাজধানীর কারওয়ান বাজার এলাকায়।  

প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতর লুকানো ২৪ হাজার ৮০০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকেও গ্রেফতার করেছে র‌্যাব। মাদক পরিবহনের জন্য প্রাইভেটকারটিও জব্দ করে র‌্যাব।

শুক্রবার (১৫ ডিসেম্বর) র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এত তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মাদক পাচার ও বিস্তার রোধে র‌্যাবে গোয়েন্দা নজরদারি কার্যক্রমের ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২-এর একটি বিশেষ দল শুক্রবার (১৫ জানুয়ারি) রাত ১২টা ৫ মিনিটের দিকে এই অভিযান পরিচালনা করে। অভিযানে কাওরান বাজারের বাংলাদেশ টেক্সটাইল মিলস করপোরেশনে গেটের সামনের রাস্তায় ২৪ হাজার ৮০০ পিস ইয়াবাসহ মোহাম্মদ আলী হোসেন (৪৫), মো. জাকির হোসেন (৪০) ও মো. জুয়েল হোসেন(২৭) তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-২।

র‌্যাব জানায়, চলমান মাদকবিরোধী অভিযানের ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাত ১১টা ৪৫ মিনিটে র‌্যাব-২-এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মাদক ব্যবসায়ীর একটি চক্র কক্সবাজারের টেকনাফ থেকে একটি প্রাইভেটকারে করে ইয়াবার একটি বড় চালান নিয়ে রাজধানীর ঢাকার কারওয়ান বাজার এলাকায় হস্তান্তরের উদ্দেশ্যে আসছে। উক্ত মাদকের চালানটি রাত ১২টার পর যে কোনো সময় কারওয়ান বাজার এলাকায় সুবিধাজনক স্থানে হস্তান্তর করা হবে বলেও র‌্যাবকে জানানো হয়। সূত্রে দেয়া তথ্যের সত্যতা যাচাইয়ে র‌্যাব-২ এর আভিযানিক দল রাজধানীর তেজগাঁও থানাধীন কারওয়ান বাজারের বাংলাদেশ টেক্সটাইল মিলস কর্পোরেশনের গেটের সামনে পাকা রাস্তার ওপর চেক পোস্ট স্থাপন করে সন্দেহজনক প্রাইভেটকার থামিয়ে তল্লাশি কারতে থাকে। 

সন্দেহ হলে তখন তাদের ইয়াবার চালান সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে তারা অস্বীকার করলেও পরবর্তীতে তাদের গাড়িতে লুকিয়ে রাখা নিষিদ্ধ মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) আছে বলে স্বীকার করে। আসামিদের দেয়া তথ্য মতে, প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার বিশেষ কায়দায় কেটে ভেতরে লুকিয়ে রাখা ২৪ হাজার ৮০০ পিস ইয়াবা পাওয়া যায়।

এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‌্যাব।

সূত্রঃ সময় নিউজ 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড