সুশান্তকে নিয়ে রসিকতা, ক্ষমা চেয়ে শেষ রক্ষা – দৈনিক নোঙর – আপোষহীন চিন্তার সাথে সুশান্তকে নিয়ে রসিকতা, ক্ষমা চেয়ে শেষ রক্ষা – দৈনিক নোঙর – আপোষহীন চিন্তার সাথে
  1. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  2. niloy@nongor.news : Creative Niloy : Creative Niloy
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  6. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  7. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন

সুশান্তকে নিয়ে রসিকতা, ক্ষমা চেয়ে শেষ রক্ষা

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ১০৮ জন পড়েছেন

সুশান্ত সিং রাজপুতকে নিয়ে রসিকতা করার পর তার ভক্তদের তোপের মুখে পরে অবশেষে ক্ষমা চাইতে হলো কৌতুকশিল্পী ড্যানিয়েল ফার্নান্ডেজকে। সুশান্তের মৃত্যু নিয়ে রসিকতা করায় সামাজিক যোগাযোগমাধ্যমে সুশান্ত অনুরাগীরা ওই কৌতুকশিল্পীকে তীব্র আক্রমণ করেন। শেষে ক্ষমা চেয়ে রক্ষা পান তিনি।

আনন্দবাজার পত্রিকা তাদের প্রতিবেদনে জানায়, নিজের সমাজিক যোগাযোগমাধ্যমে দর্শকদের মনোরঞ্জনের জন্য একটি ভিডিও আপলোড করেছিলেন ড্যানিয়েল। ১১ জানুয়ারি আপলোড করা হয় ওই ভিডিওতে সুশান্তের মৃত্যুর প্রসঙ্গ নিয়ে আসেন।

রিয়া চক্রবর্তী জামিনে মুক্তি পেলেও তিনি রিয়ার প্রতি সহানুভূতি প্রকাশ করে বলেন, অভিযুক্ত রিয়া চক্রবর্তী বেকসুর খালাস পেয়েছেন। আর এতেই উত্তেজিত হয়ে যান সুশান্ত ভক্তরা। সমাজিক যোগাযোগমাধ্যমে কৌতুকশিল্পীকে লক্ষ্য করে একের পর এক আক্রমণ শুরু হয়।টুইটারে এক সুশান্ত অনুরাগী লেখেন, ‘ট্র্যাজেডি নিয়ে তামাশা একপ্রকার অপরাধ। সুশান্তের মৃত্যু নিয়ে রসিকতা করার জন্য অবিলম্বে সবাই এই ভিডিওটিকে ডিসলাইক করুন আর রিপোর্ট করুন’।

এরপর ব্যাপারটা সুশান্ত অনুরাগীদের মধ্যে ছড়িয়ে পড়ে। পরে বিস্তারিতভাবে ক্ষমা চেয়ে মুক্তি পান বলে ওই প্রতিবেদনে বলা হয়।ক্ষমা প্রার্থনা করে একটি বিশাল নোট সমাজিকমাধ্যমেই প্রকাশ করেন শিল্পী।

বলেন, কৌতুকশিল্পী হিসেবে, দর্শককে মজা দেওয়া বা হাসানোই তার একমাত্র উদ্দেশ্য। তিনি লিখেছেন, ‘আমার তথ্যে কিছু ভুল ছিল। তার জন্য আমি ক্ষমাপ্রার্থী। আমি জানতাম, রিয়া চক্রবর্তী জামিনে মুক্তি পেয়েছেন, তারপরও কোনও অদ্ভুত কারণে তাকে বেকসুর খালাস দেওয়া হয়েছে বলে মন্তব্য করি আমি, যা সম্পূর্ণ ভুল। আমার এই ভুলের জন্য আমি ক্ষমাপ্রার্থী। যদিও সুশান্ত সম্পর্কে ওই ভিডিওতে আর যা যা বলেছি আমি, তা নিয়ে কোনও আক্ষেপ নেই।’

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

টুইটারে আমরা

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড