ভ্যাকসিন নিয়ে যেন কোনো ব্যবসা না হয়
  1. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  2. niloy@nongor.news : Creative Niloy : Creative Niloy
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  6. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  7. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
ভ্যাকসিন নিয়ে যেন কোনো ব্যবসা না হয়
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৩৫ অপরাহ্ন

ভ্যাকসিন নিয়ে যেন কোনো ব্যবসা না হয়

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ১০৩ জন পড়েছেন

করোনাভাইরাসের ভ্যাকসিন নিয়ে কোনো অসৎ সিন্ডিকেট যাতে ব্যবসা করতে না পারে, সে জন্য সরকারকে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ)।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূঁইয়া এ দাবি জানান।

নেতৃদ্বয় বলেন, ভ্যাকসিন নিয়ে কোনো ধরনের ব্যবসা করা চলবে না। সরকারকে অবিলম্বে বিনামূল্যে ভ্যাকসিন দিতে হবে। মহামারিতে ভ্যাকসিন নিয়ে যাতে কোন ব্যবসা ও দুর্নীতি না হয় সে ব্যাপারে সরকারকে আরও বেশি সচেতন হতে হবে। সাধারণ মানুষকে ভ্যাকসিন পাওয়া থেকে বঞ্চিত করা চলবে না।

তারা আরও বলেন, সরকারকে মনে রাখতে হবে, করোনাকালে বিগত দিনগুলোতে প্রাপ্তির খাতায় তাকালে প্রত্যাশার সঙ্গে প্রাপ্তির দৃশ্যমান ব্যবধান পাওয়া যায়। সে সময় যারা মাস্কসহ বিভিন্ন দুর্নীতির মাধ্যমে সরকারের অনেক প্রচেষ্টাকে প্রশ্নবিদ্ধ করেছে তারা এখনও বিদ্যমান। যা স্বাভাবিক জীবনে ফিরে আসার ব্যাপারে আমাদের কাছে এক ধরনের শঙ্কা অথবা মিশ্র প্রতিক্রিয়ার জন্ম দেয়।

ন্যাপ নেতৃবৃন্দ বলেন, করোনাকালে দেশ অনেক গুণীজন, গুরুজন, কবি সাহিত্যিক, রাজনৈতিক ব্যক্তি, সাংস্কৃতিক ব্যক্তি, শিক্ষক, বিজ্ঞানী, আমলা, ডাক্তার, সেবিকা, পুলিশ সদস্যকে হারিয়েছে। আমরা আর কাউকে হারাতে চাই না। ভ্যাকসিন দুর্নীতির কারণে ভয়াল করোনা যেন আর কারও প্রাণ কেড়ে না নেয়, কাউকে পঙ্গু না করে দেয়, কোন ব্যক্তি বা পরিবারকে নিঃস্ব ও অভিভাবকহীন না করে, কোনো নারীকে বিধবা না করে, কোনো সন্তানকে এতিম না করে, কোনো প্রতিষ্ঠানকে, সংগঠনকে বা সামাজিক কাঠামোকে দুর্বল না করে দেয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড