বার্সার টার্গেট এবার অ্যাগুয়েরো! – দৈনিক নোঙর – আপোষহীন চিন্তার সাথে বার্সার টার্গেট এবার অ্যাগুয়েরো! – দৈনিক নোঙর – আপোষহীন চিন্তার সাথে
  1. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  2. niloy@nongor.news : Creative Niloy : Creative Niloy
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  6. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  7. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:৪২ অপরাহ্ন

বার্সার টার্গেট এবার অ্যাগুয়েরো!

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৭০ জন পড়েছেন

ফ্রি ট্রান্সফারে ম্যানচেস্টার সিটির তারকা স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরোকে দলভুক্ত করতে চায় স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনা। ইংলিশ প্রিমিয়ার লীগের ক্লাবটির সঙ্গে চুক্তির শেষ ছয় মাসে চলে আসায় এখন দলবদলের কার্যক্রমে অংশ নিতে পারবেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

ইনজুরিতে পড়া অ্যাগুয়েরো এই মৌসুমের শুরুতে মাত্র তিনটি ম্যাচে মূল একাদশের হয়ে মাঠে নেমেছেন। তবে গোল করার ক্ষেত্রে এখনও সেরা মানেই আছেন তিনি।

আর্জেন্টিনার এই ফুটবল তারকা অবশ্য এখনও সিটির কাছ থেকে নতুন প্রস্তাবের জন্য অপেক্ষা করছেন। কারণ, নতুন চুক্তির জন্য এই ক্লাবটিই তার কাছে অগ্রাধিকার পাচ্ছে। তবে সেটি যদি না হয়, তাহলে হয়তো কাতালানীয় ক্লাবের দিকে ঝুঁকবেন জাতীয় দল থেকে বাদ পড়া এই ফরোয়ার্ড।

ম্যান সিটির সঙ্গে বর্তমান চুক্তিটির যে অবস্থা, তাতে চলতি মাস থেকেই দল বদলের আলোচনার জন্য ছাড় পাবেন অ্যাগুয়েরো। স্থানীয় দৈনিক সান পত্রিকায় প্রকাশিত এক প্রতিবেদন অনুসারে- অ্যাতলেটিকো মাদ্রিদের সাবেক তারকাকে লা লিগায় ফিরিয়ে আনতে মুখিয়ে আছেন বার্সা কোচ রোনাল্ড কোম্যান।

আর শেষ পর্যন্ত তাতে যদি বার্সা কোচ সফল হন, তাহলে জাতীয় দলের সতীর্থকেই এবার ক্লাব সতীর্থ হিসেবেই পাচ্ছেন লিওনেল মেসি! তবে বাস্তবতা আসলে কী, সেটা সময়ই বলে দিবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

টুইটারে আমরা

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড