প্রতিবন্ধী তরুণী ধর্ষণের সালিশকারী মাতবর গ্রেফতার
  1. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  2. niloy@nongor.news : Creative Niloy : Creative Niloy
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  6. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  7. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
প্রতিবন্ধী তরুণী ধর্ষণের সালিশকারী মাতবর গ্রেফতার
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

প্রতিবন্ধী তরুণী ধর্ষণের সালিশকারী মাতবর গ্রেফতার

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৫১ জন পড়েছেন

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনায় সালিশকারী হারুন জামাদ্দার গ্রেফতার হয়েছেন। বুধবার টঙ্গীবাড়ি থানার একটি ধর্ষণ মামলায় তাকে উপজেলার বিদগাঁও গ্রাম থেকে পুলিশ গ্রেফতার করে। সালিশকারী হারুন রশিদ জমাদ্দার শরীয়তপুর জেলার জাজিরা থানাধীন মুরাদ মল্লিকের কান্দি গ্রামের মৃত শুক্কুর জমাদ্দারের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, টঙ্গীবাড়ি উপজেলার হাসাইল বানারী ইউনিয়নের বিদগাঁও গ্রামের ঐ প্রতিবন্ধী তরুণীকে গত ৪ ডিসেম্বর রাতে স্থানীয় আজিজুল মৃধার ছেলে রাসেল মৃধা ধর্ষণ করে।

 ধর্ষণের সময় মেয়েটির চিৎকারে ঘটনাস্থলের পাশ দিয়ে যাওয়ার সময় স্থানীয় মোহাম্মদ আলী জমাদ্দার টর্চ লাইটের আলোতে রাসেলকে ধর্ষণরত অবস্থায় দেখলে রাসেল দ্রুত পালিয়ে যায়। পরে ধর্ষণের ঘটনাটি স্থানীয়দের মাঝে জানাজানি হলে স্থানীয় সালিশ করে হারুন জমাদ্দার ও মজিবুর মৃধা বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। পরে মামলা না করার জন্য ধর্ষণের শিকার তরুণীর পরিবারকে চাপ দেয়।

দুর্গম চরাঞ্চলের এ ঘটনাটির খবর পেয়ে পুলিশ ধর্ষিতা ও তার পরিবারকে থানায় নিয়ে আসে। পরবর্তীতে প্রতিবন্ধী ধর্ষণের শিকার নারীর বাবা বাদী হয়ে রাসেল মৃধা এবং গ্রাম্য মাদবর হারুন জমাদার ও মজিবর মৃধার ঘটনা অবগত করলে টঙ্গীবাড়ি থানা রাসেল ও সালিশের ওই দুই বিচারকের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে। এ ব্যাপারে টঙ্গীবাড়ি থানা ওসি হরুন অর রশিদ জানান, গ্রাম্য বিচারক হারুন জমাদ্দারকে গ্রেফতার করা হয়েছে, তাকে আদালতে প্রেরণ করা হবে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড