1. ishtiaq@nongor.news : ইশতিয়াক করিম : ইশতিয়াক করিম
  2. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. raihan@nongor.news : দেলোয়ার জাহান রায়হান : দেলোয়ার জাহান রায়হান
  6. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  7. sabbir@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  8. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  9. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  10. srity@nongor.news : সবনাজ মোস্তারী স্মৃতি : সবনাজ মোস্তারী স্মৃতি
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ বিনির্মাণ করা

মোঃজিলহাজ্ব হাওলাদার,খুলনা
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৩৮ জন পড়েছেন

খুলনার ফুলতলা উপজেলার উত্তরডিহি মৌজায় ৯ গৃহহীন পরিবারের জন্য সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ আজ দুপুরে(বুধবার) নির্মানাধীন গৃহ পরিদর্শন করেন।


এসময় তিনি বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ বিনির্মাণ এবং জনগনের মৌলিক চাহিদা পূরণ করা। তারই অংশ হিসেবে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা মুজিববর্ষ উপলক্ষে দেশের সকল ভূমি ও গৃহহীন মানুষের জন্য গৃহনির্মাণ প্রকল্প বাস্তবায়ন অব্যাহত আছে।


উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ আকরাম হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন, সহকারী কমিশনার-ভূমি রুলী বিশ্বাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহাতাব উদ্দীন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ ইনসাদ ইবনে আমিন, মৎস্য কর্মকর্তা রনজিত কুমার, অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, সমাজসেবা কর্মকর্তা শাহীন আলম, বিআরডিবু কর্মকর্তা মোঃ আফরুজ্জামান, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি শামসুল আলম খোকন, ফুলতলা প্রেস ক্লাবের সভাপতি তাপস কুমার বিশ্বাস’সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন। 

উপজেলার উত্তরডিহি মৌজার খাস খতিয়ানের এসএ-৩৬৫ দাগে ১৯ শতাংশ জমির উপরে ৯টি ভূমি  ও গৃহহীন পরিবারে জন্য এ প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। এ পর্যায়ে গৃহহীন তাসলিমা বেগম, আবুবকর মিনা, আব্দুল্লাহ আল মামুন, আঃ জব্বার ফরাজি, মোঃ রবিউল ইসলাম, সেকেন্দার, মিলি বেগম শোভা রানী কর ও মোঃ শাহ আলম শেখ’কে এসব গৃহ বরাদ্দ দেয়া হয়েছে।

এর আগে সংসদ সদস্য উপজেলার তাজপুর গ্রামের সন্ত্রাসীদের গুলিতে নিহত মোল্লা হেমায়েত হোসেনের বাড়ীতে গিয়ে পরিবারের সদস্যদের খোজ খবর নেন ও কুশল বিনিময় করেন। এসময় নিহতের বৃদ্ধ মা দোলেনা বেগম, স্ত্রী হিরা বেগম, কন্যা মুথিলা, পুত্এ রায়হান, রোহান ও জিসান এবং বড় ভাই মোল্লা হেমায়েত হোসেন লিটু উপস্থিত ছিলেন।

এসময় নারায়ণ চন্দ্র চন্দ অতিদ্রুত হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি নির্দেশ প্রদান করেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড