মুজিববর্ষ উপলক্ষে খুলনা-২ ও কেসিসি মেয়রের শীতবস্ত্র বিতরণ
  1. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  2. niloy@nongor.news : Creative Niloy : Creative Niloy
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  6. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  7. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
মুজিববর্ষ উপলক্ষে খুলনা-২ ও কেসিসি মেয়রের শীতবস্ত্র বিতরণ
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন

মুজিববর্ষ উপলক্ষে খুলনা-২ ও কেসিসি মেয়রের শীতবস্ত্র বিতরণ

মোঃ জিলহাজ্ব হাওলাদার, খুলনা
  • প্রকাশের সময় : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ১১৫ জন পড়েছেন

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, আওয়ামী লীগ জনগনের দল। শীতার্তদের শীত নিবারনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে খুলনায় পর্যায়ক্রমে সকল ওয়ার্ডে শীতবস্ত্র নিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে খুলনা মহানগরীর ১, ৩ ও ৪ নম্বর ওয়ার্ডের প্রতি ওয়ার্ডে পাঁচশো করে মোট এক হাজার পাঁচশো অসহায় শীতার্ত মানুষের মধ্যে আজ (১১-০১-২০২১) সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিল কার্যালয় প্রাঙ্গণে বিতরণ করা হয়।

সংসদ সদস্য সেখ সালাউদ্দীন জুয়েল’র ও সিটি মেয়রের পক্ষে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে এবস কম্বল বিতরণ করেন।
সিটি মেয়র বলেন, আওয়ামী লীগ জনগনের দল। জনগণের আপদকালীন সময়ে বারবার আওয়ামী লীগ পাশে দাড়িয়েছে। “মুজিববর্ষের অঙ্গীকার শীতে কষ্টে কেহ থাকবেনা আর”-তারই ধারাবাহিকতার অংশ হিসেবে আজ খুলনা মহানগরী তিনটি ওয়ার্ডে শীতবস্ত্র কম্বল বিতরন করা হয়েছে। পর্যায়ক্রমে খুলনার সব ওয়ার্ডে কম্বল বিতরণ করা হবে।

তিনি বলেন, সরকারের সমালোচনা না করে আসুন আমরা সকলে মানবতার সেবায় অসহায় শীতার্ত মানুষের পাশে দাড়াই। মানুষের ভোটেই আমরা জনপ্রতিনিধি নির্বাচিত হই। তাই সকল রাজনৈতিক দলের নেতা কর্মীদের উচিত এসকল অসহায় মানুষের পাশে দাড়ানো।মেয়র সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের মানবতার সেবায় এগিয়ে আসার আহবান জানান।


খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, নূর ইসলাম বন্দ, মাকসুদ আলম খাজা, মোজাম্মেল হক হাওলাদার, শেখ সৈয়দ আলী, শহীদুল ইসলাম বন্দ, শেখ মোসারেফ হোসেন, ও সংসদ সদস্য সেখ সালাউদ্দীন জুয়েল’র ব্যাক্তিগত সহকারী ও খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ড. সাঈদুর রহমান, সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিল,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, আ:র উফ মোড়ল, মফিজুর রহমান হিরু, আছিফুর রশীদ,মিনা শাহাদাত, মাকসুদ হাচান পিকু, হারুন অর রশিদ, শেখ অহিদুজ্জামান,আবু জাফর হাওলাদার ও বিভিন্ন পর্য়ায়ের  দলীয় নেতৃবৃন্দসহ উপকারভোগীরা এসময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

টুইটারে আমরা

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড