আমাদের জন্য নতুন যুদ্ধ: মিশা সওদাগর
  1. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  2. niloy@nongor.news : Creative Niloy : Creative Niloy
  3. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  4. mdashik.ullah393@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  6. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  7. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
আমাদের জন্য নতুন যুদ্ধ: মিশা সওদাগর
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন

আমাদের জন্য নতুন যুদ্ধ: মিশা সওদাগর

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৬৩ জন পড়েছেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক নির্মাণ করছে বাংলাদেশ ও ভারত সরকার। এটি পরিচালনা করবেন ভারতের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল। ১০ এপ্রিল থেকে মুম্বাইয়ে শুরু হবে বায়োপিকের চিত্রায়ণ। এতে স্বৈরশাসক আইয়ুব খানের চরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর।

জানা গেছে, ১৯ জানুয়ারি থেকে কর্মশালা শুরু হবে মুম্বাইয়ে। তারপর টানা চিত্রায়ণ। বঙ্গবন্ধুর বায়োপিকে অভিনয় প্রসঙ্গে আমেরিকা থেকে সময় নিউজের সঙ্গে কথা বলেছেন মিশা সওদাগর।

আইয়ুব খান চরিত্রের জন্য প্রস্তুতি কীভাবে নিচ্ছেন? এমন প্রশ্নের উত্তরে মিশা বলেন, আমার সাধ্যমতো প্রস্তুতি নিচ্ছি। যোগ্যতা অনুযায়ী কাজটি করার চেষ্টা করব। আইয়ুব খান সম্পর্কে জানার চেষ্টার করছি। রেফারেন্স হিসেবে আইয়ুব খানের অনেক ভিডিও দেখছি। সেভাবে নিজেকে প্রস্তুত করার চেষ্টা করছি। চরিত্র বিশ্লেষণের জন্য যা যা দরকার তাই করছি।

এটি শুধু সিনেমাই নয়, স্বীকৃতিও উল্লেখ করে মিশা সওদাগর আরও বলেন, সিনেমাটি আমাদের জন্য স্বীকৃতি। আমাদের জন্য নতুন যুদ্ধও। নতুন করে যুদ্ধ শুরু করেছি আমরা। যারা অভিনয় করবেন তারা সবাই যোদ্ধা। প্রধানমন্ত্রী থেকে শুরু করে এ সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রতি আমার কৃতজ্ঞতা।

কবে নাগাদ দেশে ফিরবেন? জানতে চাইলে বাংলা সিনেমার জনপ্রিয় এ খল অভিনেতা বলেন, শিগগিরই দেশে ফেরার চেষ্টা করছি। কিছু কাজ বাকি আছে সেগুলো শেষ করব। ঈদের জন্য নতুন কাজের ব্যাপারেও কথা চলছে। আশা করি মার্চে দেশে ফিরব। তারপর সেভাবে সবার সঙ্গে যোগাযোগ করব। দেশে ফিরেই বঙ্গবন্ধুর বায়োপিকের শুটিং ডেট নিয়ে আলাপ করব।

শ্যাম বেনেগালের পরিচালনায় কাজ করলে নতুন অভিজ্ঞতা যুক্ত হবে বলে আশা করেন মিশা সওদাগর। তিনি বিশ্বাস করেন, এ সিনেমার মাধ্যমে ইতিহাসের অংশ হতে যাচ্ছেন তিনি। দেশের ইতিহাস, ঐতিহ্যকে সুষ্ঠুভাবে সিনেমায় তুলতে পারবেন বলেও আশা রাখেন এ অভিনেতা।

স্ত্রী সন্তানদের সঙ্গে বর্তমানে আমেরিকা অবস্থান করছেন মিশা। আলাপকালে তিনি জানান, করোনা ভ্যাকসিনের জন্য আবেদন করেছেন। দেশে ফেরার আগে ভ্যাকসিন হাতে পেলে অবশ্যই ভ্যাকসিন নিয়ে ফিরবেন। তা না হলে দেশে ফেরার পর সুযোগ হলে দেশেই ভ্যাকসিন নেবেন।

সূত্রঃ সময় নিউজ

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড