1. ishtiaq@nongor.news : ইশতিয়াক করিম : ইশতিয়াক করিম
  2. news-desk@nongor.news : বার্তা ডেস্ক : বার্তা ডেস্ক
  3. niloy@nongor.news : Creative Niloy : Creative Niloy
  4. nisan@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  5. mdashik.ullah393@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  6. raihan@nongor.news : দেলোয়ার জাহান রায়হান : দেলোয়ার জাহান রায়হান
  7. sultanashaila75@gmail.com : Shaila Sultana : Shaila Sultana
  8. sabbir@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  9. ronia3874@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  10. sarowar@nongor.news : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  11. srity@nongor.news : সবনাজ মোস্তারী স্মৃতি : সবনাজ মোস্তারী স্মৃতি
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৬:৪৮ অপরাহ্ন

বঙ্গবন্ধু দেশে ফিরে আসার মধ্যে দিয়ে বিজয়ের পরিপূর্ণতা লাভ করি- ভোলায় তোফায়েল আহমেদ

ইমতিয়াজুর রহমান,ভোলা
  • প্রকাশের সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৫২ জন পড়েছেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস ভোলায় যথাযোগ্য মর্যাদার মধ্যে দিয়ে  পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার সকালে  ভোলা সরকারি স্কুল মাঠে ভোলা  জেলা আওয়ামী লীগের আয়োজনে এক আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়। এতে ভিডিও কনফারেন্সে  প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর- সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী  তোফায়েল আহমেদ এমপি।

আলোচনা সভায় সভাপত্বিত করেন ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ। এসময় বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ আশরাফ হোসেন লাভু, হামিদুল হক বাহালুল মোল্লাহ, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকীব,সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার ও জেলা যুবলীগের সভাপতি পৌর মেয়র মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাহ, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক আজিজুল  ইসলাম, জেলা আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম সফিসহ নেতাকর্মীরা।
  

এসময় তিনি বলেন, ১০ জানুয়ারী আমাদের জন্য ঐতিহাসিক একটি দিন। ১৯৭২ সালের ১০ জানুয়ারি এই দিনে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান  স্বদেশে প্রত্যাবর্তনের মধ্যে দিয়ে বিজয়ের  পরিপূর্ণতা লাভ করি। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর পাকিস্তানি সৈন্যদের বিরুদ্ধে নয় মাস যুদ্ধের পর চূড়ান্ত বিজয় অর্জিত হলেও ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে জাতি বিজয়ের পূর্ণ স্বাদ গ্রহন করে। বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশের মানুষের কাছে ছিল কল্পনাতীত, স্বাধীনতার স্বাদ বাঙালির কাছে ছিল অপূর্ণ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে  ভোলা জেলা আওয়ামীলীগের এক  আলোচনা সভায়  ভিডিও কনফারেন্সে  এ কথা বলেন তিনি। পরে ভোলা সরকারি স্কুল মাঠ থেকে একটি বিশাল র‌্যালী বের হয়ে  ভোলা শহর প্রদক্ষিন করে। এসময় ভোলা জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবিন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও সংবাদ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

সৌজন্যে : নোঙর মিডিয়া লিমিটেড