নাচোল বরেন্দ্র প্রেসক্লাবের নতুন কমিটি গঠন।

চাঁপাইনবাবগঞ্জের নাচোল বরেন্দ্র প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। উপজেলা ভূমি অফিসের সামনে স্থায়ী কার্যালয়ে মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুরে বরেন্দ্র প্রেসক্লাবের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে নতুন এ কমিটি গঠিত হয়।

দৈনিক আমাদের অর্থনীতি,দৈনিক রাজশাহী সংবাদ ও দৈনিক চাঁপাই দৃষ্টির নাচোল প্রতিনিধি মো:জোহরুল ইসলাম জোহির কে সভাপতি এবং দৈনিক গণধ্বনি ও বাংলাদেশ সংবাদের নাচোল প্রতিনিধি মজিদুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে ৯( নয়) সদস্য বিশিষ্ট দু,বছর মেয়াদি নাচোল বরেন্দ্র প্রেসক্লাবের একটি কার্যকরি কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি কাইয়ুম আলী ( দৈনিক পূর্ব দেশ ও সাপ্তাহিক ভোলাহাট সংবাদ),যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম (দৈনিক একুশের বাণী), সাংগঠনিক সম্পাদক আরিফ আলী (দৈনিক ডেসটিনি), প্রচার ও প্রকাশনা সম্পাদক তারিমুল কারিম তারেক (দৈনিক গণমুক্তি ও দৈনিক নোঙর ), কোষাধক্ষ আশিফ খান (ডেইলি আওয়ার টাইম ও যুগান্তর টাইমস)। এছাড়াও মামুন রেজা কে (কালের কাগজ) ও আনোয়ার হোসেন দৈনিক সুপ্রভাত) কে সদস্য ঘোষণা করা হয়। অন্যদিকে বরেন্দ্র প্রেসক্লাবের গঠনতন্ত্র ৭ (ক) অনুযায়ী নিয়ম শৃঙ্খলা ভঙ্গের দায়ে পূর্বের কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদ থেকে নাসিম আলী (সকালের সময়) কে স্থায়ী ভাবে বহিস্কার করা হয়েছে।

নাচোল বরেন্দ্র প্রেসক্লাবের নব গঠিত কমিটির সদস্যদের রাজনৈতিক ও সাংস্কৃতিক, সচেতনমহল ও শুভাকাঙ্কীরা স্বাগত জানিয়েছেন।