সৃজিত-মিথিলার ঘরে নতুন অতিথি

72

বিয়ের পর প্রথম পূজা তারকা দম্পতি সৃজিত-মিথিলার। করোনাকালে এবার উৎসবটা তোলা থাকলেও একসঙ্গে চুটিয়ে আড্ডা, খাওয়া-দাওয়ার সঙ্গে হৈ-হুল্লোড়ে মেতে উঠতে প্রস্তুত সৃজিত-মিথিলা। এর মাঝেই সুখবর দিলেন মিথিলা। আইরাকে নিয়ে দিব্বি দিন কাটছিল মুখোপাধ্যায় দম্পতির।

তবে আইরার ভালোবাসায় ভাগ বসাতে দুই খুদে সদস্য এল তাদের পরিবারে। মিথিলা বাড়িতে এনেছেন দুটি কচ্ছপ। আদর করে তাদের নাম রেখেছেন- হ্যারি আর হারমাইনি।  তাদের ছবি শেয়ার করে অনুরাগীদের সঙ্গে পরিবারের নতুন সদস্যদের পরিচয় করিয়ে দিলেন মিথিলা। মিথিলা টুইটারে কচ্ছপের ছবি শেয়ার করে লেখেন, আমাদের পরিবারের নতুন সদস্যদের সঙ্গে আলাপ করুন। হ্যারি এবং হার্মোনি।

বোঝাই যাচ্ছে মেয়ের আবদার পূরণেই এমন নাম। এই কচ্ছপ জুটিকে দেখে মিথিলাকে ইনস্টাগ্রাম একজন প্রশ্ন করেন, তবে রন কোথায়? জবাবে মিথিলা বলেন, পটারের সব গল্পতে রনকে থাকতেই হবে এমন কোথায় লেখা আছে?

টলিউডের সব থেকে জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সৃজিতের পরিচালিত ছবি মানেই একটা অন্যরকম উত্তেজনা। তার পরিচালনার জাদুতে মাতাল থাকে গোটা সিনেমা পাড়া। গত বছর অর্থাৎ ২০১৯ এর ডিসেম্বরে সৃজিত বিয়ে করেন বাংলাদেশের মিথিলাকে।

তারপর দুই তিন মাস যেতে না যেতেই চলে আসে করোনা ভাইরাস। সেই ভাইরাসের আক্রমণে কাবু হয়ে পড়ে মানুষ। সবাইকে ঘরে আটকা পড়ে যেতে হয়। বন্ধ হয়ে যায় সব বাস, ট্রেন, বিমান। শুরু হয় লকডাউন। ঠিক লকডাউনের আগেই বাংলাদেশ কয়েকদিনের জন্য গিয়েছিলেন মিথিলা।

ব্যস, তারপর সেখানেই মেয়েকে নিয়ে গোটা লকডাউনে আটকে পড়ে মিথিলা। প্রেম ভালোবাসা আবদার সব কিছু প্রকাশ করা হয় একমাত্র ভিডিও কল ও সোশ্যাল মিডিয়াতে। এরপর লকডাউন হালকা হতেই মেয়েকে সঙ্গে নিয়ে সোজা কলকাতায় চলে আসেন মিথিলা।

সৌজন্যে : সময় টিভি