এবার ধরা পড়লেন রিয়া, মৃত্যুর আগে সুশান্ত তাকে বাসায় পৌঁছে দেন

63

১৩ জুন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দেখা করেন রিয়া চক্রবর্তী। রিয়াকে তার জুহুর অ্যাপার্টমেন্টে নামিয়ে দিয়ে আসেন সুশান্ত। ১৩ জুন সন্ধ্যা ৬টা নাগাদ রিয়াকে তার আপার্টমেন্টে নামিয়ে দিয়ে সেখান থেকে চলে যান সুশান্ত। এবার রিয়ার অ্যাপার্টমেন্টের এক বাসিন্দা এমনই দাবি করেন।

রিয়ার প্রতিবেশী জানিয়েছেন, তিনি ১৩ জুন সন্ধ্যায় রিয়া-সুশান্তকে দেখতে পান। সুশান্ত নিজে গাড়ি চালিয়ে রিয়াকে বাড়িতে পৌঁছে দিয়ে আসেন। শুধু তাই নয়, ৮ জুন সুশান্তের বাড়িছাড়ার পর তার সঙ্গে আর দেখা করেননি বলে রিয়া যে দাবি করেন, তার বিরুদ্ধে ফুঁসে ওঠেন ওই মহিলা। শুধু তাই নয়, ১৩ জুন রিয়ার সঙ্গে সুশান্তের যে দেখা হয়েছিল, সেই ঘটনা পুরো রেকর্ড করা রয়েছে বলেও করা হয় দাবি।তবে এই প্রথম নয়। এর আগে মুম্বইয়ের বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তা দাবি করেন, ১৩ জুন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দেখা করেন রিয়া চক্রবর্তী। ১৩ জুন রাতে রিয়াকে তার বাড়িতে নামিয়ে দিয়ে আসেন সুশান্ত। যদিও বিজেপি নেতার ওই দাবি নস্যাত করেন প্রয়াত অভিনেতার ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি। তিনি জোর গলায় দাবি করেন, ১৩ জুন রাতে সুশান্তের সঙ্গে কোনোভাবেই দেখা করেননি রিয়া। সবটাই মিথ্যে বলে দাবি করেন সিদ্ধার্থ।

এদিকে মাদক মামলায় জামিন পেয়েছেন রিয়া চক্রবর্তী। বুধবার (৭ অক্টোবর) সকালে বম্বে হাইকোর্ট তার জামিন মঞ্জুর করেছেন। তবে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীর জামিনের আরজি আদালতে খারিজ হয়েছে।