ভোলায় শ্রেষ্ঠ পরিবার কল্যান পরিদর্শিকা নির্বাচিত

ভোলায় শ্রেষ্ঠ পরিবার কল্যান পরিদর্শিকা নির্বাচিত হয়েছেন ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যন কেন্দ্রের পরিদর্শিকা রাজিয়া খানম তালুকদার।

৭ আগস্ট বুধবার ভোলা সদর পরিবার পরিকল্পনা উপজেলা কর্মকর্তার কার্যালয়ে রাজিয়া খানমের হাতে সম্মাননা স্মারক তুলে দেন উপজেলা পরিবার কল্যান কর্মকর্তা মো: কামাল হোসেন ও মেডিকেল অফিসার ডা: আফরোজা বেগম।

এসময় শ্রেষ্ঠ পরিবার কল্যান পরিদর্শক হিসেবে নির্বাচিত হন পশ্চিম ইলিশা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যন কেন্দ্রের পরিদর্শকমো: শমসের ও শ্রেষ্ঠ পরিবার কল্যান সহকারী নির্বাচিত হন ফেরদৌস বেগম। শ্রেষ্ঠ পরিবার কল্যান পরিদর্শিকা রাজিয়া খানম বলেন আজকের এ সম্মানা আমার কাজকে আরো উৎসাহিত করবে। আমার কাজ কে মূল্যায়ন করার জন্য আমি জেলা পরিবার পরিকল্পনার উপপরিচালক মাহমুদুল হক আযাদ মহোদয়, এডিসিসি ডা: লুৎফর রহমান সেলিম মহোদয়,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকতা মো: কামাল হোসেন মহোদয় এবং মেডিকেল অফিসার আফরোজা বেগম ও আমার সহকর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ভোলা পৌরসভার ৭ নং ওয়ার্ডের বাসিন্দা রাজিয়া খানম বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের সাবেক চেয়্যারমান মরহুম নসু মিয়া তালুকদারের ৪র্থ কন্যা। রাজিয়া খানমের স্বামী জাফর ইকবাল একজন অবসর প্রাপ্ত কর্মকর্তা। ব্যাক্তিগত জীবনে ২ সন্তানের জননী রাজিয়া খানম।